Sunday, March 3, 2024
spot_img
Homeবিচিত্রগ্রাহককে ভুলে দু’লক্ষ কোটি টাকা ক্ষতিপূরণ দিল বিদ্যুৎ সংস্থা!

গ্রাহককে ভুলে দু’লক্ষ কোটি টাকা ক্ষতিপূরণ দিল বিদ্যুৎ সংস্থা!

ঝড়ের কারণে বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছিল। ক্ষতি হয়েছিল বিদ্যুৎ সংক্রান্ত সরঞ্জামেরও। বিদ্যুৎ সংস্থার কাছে তার জন্য ক্ষতিপূরণের আবেদন জানিয়েছিলেন এক গ্রাহক। সামান্য টাকাতে যেটা মেরামত হয়ে যাওয়ার কথা, সেই টাকার বদলে ওই গ্রাহককে দু’লক্ষ কোটি টাকা পাঠায় বিদ্যুৎ সংস্থা!

মেরামতির জন্য যৎসামান্য ক্ষতিপূরণ চেয়েছিলেন গ্রাহক গ্যারেথ হিউজ। কিন্তু এই বিপুল পরিমাণ টাকা কেন পাঠাল সংস্থা তা ভেবেই অস্থির হয়ে পড়েন তিনি। যদিও এই ক্ষতিপূরণ পাঠানোর জন্য বিদ্যুৎ সংস্থাকে কৃতজ্ঞতাও জানিয়েছেন গ্যারেথ।

এই পরিমাণ ক্ষতিপূরণ দিল কেন বিদ্যুৎ সংস্থা? বিদ্যুৎ সংস্থা নর্দার্ন পাওয়ারগ্রিড জানিয়েছে, ভুল করেই বিপুল পরিমাণ টাকার চেক পৌঁছেছে ওই গ্রাহকের কাছে। গ্যারেথের কাছে বিপুল পরিমাণ টাকার ওই চেক পৌঁছতেই তিনি নেটমাধ্যমে তা শেয়ার করেন। বিষয়টি তখনই নজরে আসে বিদ্যুৎ সংস্থার।

তড়িঘড়ি তারা নোটিস পাঠিয়ে ওই গ্রাহকের কাছে ক্ষমা চেয়ে নেন। এবং তাকে জানানো হয়, ওই টাকাটি তার নয়। শুধু গ্যারেথ নয়, নর্দার্ন পাওয়ারগ্রিড জানিয়েছে, এ রকম ৭৫ জন গ্রাহকের কাছে ভুল অঙ্কের ক্ষতিপূরণ পৌঁছেছে। ঘটনাটি ব্রিটেনের। কয়েক দিন আগে সেখানে আরওয়েন নামক ঝড় ব্যাপক তাণ্ডব চালায়। সূত্র: টাইমস নাউ।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments