Tuesday, December 6, 2022
spot_img
Homeবিনোদনগুঞ্জন উড়িয়ে দিলেন তানজিন তিশা

গুঞ্জন উড়িয়ে দিলেন তানজিন তিশা

ঢালিউড কিং শাকিব খানকে এবার দেখা যাবে ‘পরাণ’ খ্যাত রায়হান রাফীর সিনেমায়। এ নির্মাতা ফেসবুকে জানিয়েছেন শাকিব খানের সঙ্গে পরিচালক রায়হান রাফির কোলাবোরেশন আসছে খুব শিগগিরই। এতে শাকিব খানের বিপরীতে নায়িকা হিসেবে কে থাকছেন, তা এখনও প্রকাশ করা হয়নি। তবে এর মধ্যেই জোর গুঞ্জন উঠেছে, ছবিটিতে শাকিবের বিপরীতে সিনেমায় অভিষিক্ত হচ্ছেন ছোট পর্দার বড় অভিনেত্রী তানজিন তিশা। কিছু সংবাদমাধ্যম তো বটেই, সামাজিক যোগাযোগমাধ্যমেও শাকিবের নতুন নায়িকা হিসেবে তানজিন তিশার অভিনয়ের তথ্য ছড়িয়ে পড়ে। শাকিব ভক্তরা এই জুটিকে মেনশন করে উইশও করে। 

কিন্তু এতে বিব্রত প্রতিক্রিয়া প্রকাশ করেছেন তানজিন তিশা। গুঞ্জনটিকে গুজব বলে উড়িয়ে দিয়ে তিনি বলেন, আমি যদি সিনেমা করি সেটাতো সুখবর। এমন তথ্য কোথায় পান তারা। আমি যদি কোনও ছবিতে চুক্তিবদ্ধ হই সেটা আমিই তো ঘটা করে বলবো। গুজব কেন ছড়াতে হবে।

এগুলোর কোনও মানে হয় না। পাশাপাশি তিনি মিথ্যা তথ্য না ছড়ানোর আহ্বান জানান সবাইকে। এ প্রসঙ্গে নির্মাতা রায়হান রাফী বলেন, ‌নায়িকার বিষয়টি এখনই কিছু বলতে চাই না। তবে তানজিন তিশার বিষয়টি সত্যি নয়। নায়িকার বিষয়টি আপাতত চমক হিসেবেই রাখছি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments