Wednesday, July 17, 2024
spot_img
Homeবিনোদনগিনেস রেকর্ড গড়েছে শাহরুখের ভক্তরা

গিনেস রেকর্ড গড়েছে শাহরুখের ভক্তরা

দীর্ঘ চার বছর পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফিরেন বলিউড বাদশা শাহরুখ খান। এ সিনেমা মুক্তির পর দর্শকদের ভালোবাসা যেমন কুড়িয়েছে, তেমনি বক্স অফিসে বাজিমাত করেছে। মুক্তির পর একের পর এক রেকর্ড গড়েছে সিনেমাটি। হিন্দি সিনেমার ইতিহাসে সবচেয়ে বেশি আয় করা সিনেমাও এটি। এবার গিনেস বুক অব ওয়ার্ল্ডে রেকর্ড গড়লো শাহরুখ ভক্তরা।

আগামী ১৮ জুন একটি টিভি চ্যানেলে প্রিমিয়ার হতে চলেছে শাহরুখের ‘পাঠান’। তার আগেই একটি অনুষ্ঠানের আয়োজন করেছিল চ্যানেল কর্তৃপক্ষ। পরনে কালো রঙের ‘পাঠান’ লেখা টিশার্ট, সেই জামা পরেই মান্নাতের সামনে ‘ঝুমে জো পাঠান’ গানে নাচলেন ভক্তরা। বারান্দায় বেরিয়ে আসেন শাহরুখ। সেখান থেকেই নিজের আইকনিক পোজ দেন, ‘পাঠান’ গানে পা মেলান। মুম্বাইয়ের রাস্তায় ৩০০ জন শাহরুখের সঙ্গে একইভাবে পোজ দেন। তারপরই গিনেস বুকে নিজেদের জায়গা করে নিলেন শাহরুখ ভক্তরা। ওয়ার্ল্ড রেকর্ডের পক্ষ থেকে ঘোষণা করা হয় এটি একটি নিদর্শন হয়ে থাকল।

২৬০ কোটি রুপি ব্যয়ে নির্মিত হয়েছে ‘পাঠান’ সিনেমা। ভারতের সাড়ে ৫ হাজার পর্দা ও বিদেশের আড়াই হাজার পর্দায় মুক্তি পায় ‘পাঠান’। সিনেমাটি গত ১২ মে মুক্তি পায় বাংলাদেশেও। আগামী ১৩ জুলাই রাশিয়ার তিন হাজারেরও বেশি পর্দায় মুক্তি পাচ্ছে সিনেমাটি।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ সিনেমা প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া। ‘পাঠান’ সিনেমায় শাহরুখের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন— জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌর।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments