Tuesday, July 16, 2024
spot_img
Homeআন্তর্জাতিকগাজার যেখানেই আগ্রাসন সেখানেই বেদনাদায়ক জবাব: আল-কাসসাম ব্রিগেড

গাজার যেখানেই আগ্রাসন সেখানেই বেদনাদায়ক জবাব: আল-কাসসাম ব্রিগেড

ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাস বলেছে, গাজা আগ্রাসনের নয় মাস পেরিয়ে যাওয়ার পর এখনও ইহুদি-বাদী ইসরাইলি সেনারা উপত্যকার যেখানেই আগ্রাসন চালাচ্ছে সেখানেই তারা বেদনাদায়ক জবাব পাচ্ছে।

হামাসের সামরিক বাহিনী ইজ্জাদ্দিন আল-কাসসাম ব্রিগেডের মুখপাত্র আবু উবায়দা বেশ কিছুদিন বিরতির পর রোববার রাতে প্রকাশিত এক ভিডিও বার্তায় একথা জানান। যথারীতি ভিডিও ধারণ করার সময় আবু উবায়দার মুখমণ্ডল নেকাব দিয়ে ঢাকা ছিল।

তিনি বলেন, নয় মাস পর এখনও আগ্রাসী বাহিনী প্রথম দিনের মতোই আমাদের যোদ্ধাদের হামলার শিকার হচ্ছে। প্রতিদিনই ইহুদি-বাসী সেনারা মারা পড়ছে, তাদের ট্যাংকসহ অন্যান্য সাঁজোয়া যান ধ্বংস হচ্ছে এবং তারা অতর্কিত আক্রমণের শিকার হচ্ছে। আবু উবায়দা বলেন, গাজার যে অংশেই তারা হামলা চালাতে যাচ্ছে সে অংশেই বেদনাদায়ক হামলার শিকার হচ্ছে।

হামাসের সামরিক মুখপাত্র বলেন, ইহুদি-বাদী শত্রু আগের মতোই পরাজিত হবে ইনশা আল্লাহ। গাজায় একটি যুদ্ধবিরতি মেনে নিতে ইসরাইলকে বাধ্য করতে অপারগতার জন্য তিনি আন্তর্জাতিক সংস্থাগুলোর তীব্র সমালোচনা করে বলেন, নয় মাস ধরে মাতৃভূমি আকড়ে থাকার এবং দখলদারদেরকে এই ভূমি কেড়ে নিতে দিতে অস্বীকৃতি জানানোর মাশুল দিতে হচ্ছে গাজা-বাসী ফিলিস্তিনিদেরকে। আর এই অপরাধ বিশ্ববাসী মুখ বুজে সহ্য করছে।

আবু উবায়দা বলেন, এ থেকে প্রমাণিত হয়, আন্তর্জাতিক সংস্থাগুলো অকার্যকর, কথিত মানবাধিকার সংস্থাগুলি মিথ্যাবাদী এবং আন্তর্জাতিক অঙ্গনে ন্যায়বিচারের যে দাবি করা হয় তা সুনির্দিষ্ট কিছু দেশের স্বার্থ রক্ষা করে। তিনি এ অবস্থার অবসান ঘটানোর আহ্বান জানান।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments