Tuesday, May 28, 2024
spot_img
Homeবিচিত্রখেলা দেখতে গিয়ে পুলিশের মার খেল সমর্থকরা

খেলা দেখতে গিয়ে পুলিশের মার খেল সমর্থকরা

মাঠে বসে খেলা দেখতে গিয়ে পুলিশের হাতে মার খেতে হলো ভারতীয় সমর্থকদের। দর্শকদের ভিড় সামলাতে লাঠিচার্জ করতে বাধ্য হয় পুলিশ। 

মঙ্গলবার হায়দরাবাদে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে মুখোমুখি হয় স্বাগতিক ভারত। সেই ম্যাচে ২০৮ রান করেও হার এড়াতে পারেনি রোহিত শর্মার নেতৃত্বাধীন দলটি। ঘরের মাঠেই ভারত হেরে যায় ৪ উইকেটে। 

সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি হায়দরাবাদের তেলেঙ্গানার রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে ২৫ সেপ্টেম্বর রাত সাড়ে ৭টায় শুরু হবে। এই ম্যাচের টিকিটের জন্য হাহাকার অবস্থা। 

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে জিমখানা মাঠে অফলাইনে প্রায় তিন হাজার টিকিট বিক্রির ঘোষণা করা হয়। অথচ টিকিট কিনতে ৩০ হাজারের বেশি সমর্থক ভোর ৫টা থেকে ভিড় জমান। 

পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। উপচেপড়া ভিড় সমালাতে পুলিশকে শেষ পর্যন্ত লাঠিচার্জ করতে হয়েছে।

জানা যায়, এই লাঠিচার্জে আহত হয়েছেন ৪ জন। এ ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

এক কর্মকর্তা দাবি করেন, টিকিটের জন্য পদদলিত হওয়ার মতো পরিস্থিতির সৃষ্টি হয়। সংঘর্ষে এক নারীসহ কয়েকজন অজ্ঞান হয়ে পড়েন। তাদের নিকটবর্তী একটি করপোরেট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারা এখন বিপদমুক্ত। বিক্ষুব্ধ জনতার হামলায় কয়েকজন পুলিশ সদস্যও আহত হয়েছেন। 

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস, আনন্দবাজার

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments