Saturday, April 20, 2024
spot_img
Homeখেলাধুলা‘খুবই ভালো ব্যাটিং করেছেন সাকিব’

‘খুবই ভালো ব্যাটিং করেছেন সাকিব’

ইনিংসের প্রায় পুরোটা সময় উইকেটে ছিলেন সাকিব আল হাসান। তবে ম্যাচ জয়ে তার যে অ্যাপ্রোচ দেখানো উচিত ছিল তা দেখাতে ব্যর্থ হয়েছেন। 

১৭তম ওভারে একপর্যায়ে সাকিবের রান ছিল ৩৭ বলে ৩৫! ৪৫ বলে তিনি যখন ফিফটি স্পর্শ করেন তখন চলছে ১৯তম ওভারের খেলা। ম্যাচ জিততে বাংলাদেশের চাই ১১ বলে ৬২ রান! তখন প্রতি বলে বাউন্ডারি ছাড়া কোনো উপায় নেই।

ইনিংসের শেষদিকে সাকিব কিছু বাউন্ডারি হাঁকিয়ে স্ট্রাইকরেট বাড়ালেও ম্যাচ জেতার জায়গায় যেতে তাকে ১০ ওভারের পর থেকেই আক্রমণে যাওয়া উচিত ছিল। অথচ তখন তিনি খেলেছেন এক-দুই নিয়ে। 

সাকিবের এমন ব্যাটিংয়ের পরও অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেছেন, সাকিব খুবই ভালো ব্যাটিং করেছে। আফিফ–সাকিবের জুটিটা গুরুত্বপূর্ণ ছিল, যেটা আমাদের একটা মোমেন্টাম দিয়েছিল। শেষদিকে সাকিব পরপর কয়েকটা বাউন্ডারি মারল। তারপরও বোলিংটা যদি আমরা আরেকটু ভালো করতে পারতাম, লক্ষ্যটা যদি আরেকটু কম হতো তাহলে হয়তো আমাদের জন্য ভালো হতো।

তিনি আরও বলেন, ১৯৪ রান যখন তাড়া করবেন তখন ভালো একটা শুরু খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু ওখানেই আমরা কিছুটা পিছিয়ে পড়ি। যেহেতু ওপেনিংয়ে আমরা ধারাবাহিক পারফরম্যান্স পাচ্ছি না, সেজন্য একটু অদল–বদল অনেক সময় হতেই পারে। আমার মনে হয় দল হিসেবে আমরা ভালো খেলতে পারছি না। সেটারই প্রভাব পড়ছে সবকিছুতে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments