Thursday, July 18, 2024
spot_img
Homeজাতীয়খালেদা জিয়া ‘মৃত্যুশয্যায়’, পিকনিকে বিএনপি নেতাকর্মীরা

খালেদা জিয়া ‘মৃত্যুশয্যায়’, পিকনিকে বিএনপি নেতাকর্মীরা

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে মৃত্যুশয্যায় আছেন। রাজধানীর এভার কেয়ার হাসপাতালে সিসিইউতে চিকিৎসাধীন খালেদা জিয়া রক্তক্ষরণের কারণে মারাত্মক মৃত্যুঝুঁকিতে আছেন বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

দলীয় নেত্রী যখন ‘জীবন-মৃত্যুর’ সন্ধিক্ষণে তখন ফেনী জেলা মহিলা দলের কর্মী সভাকে কেন্দ্র করে পিকনিক করেছেন দলের একাংশের নেতাকর্মীরা। দেড়শ গাড়ি নিয়ে শোডাউন, হাজার খানেক লোকের ভুরিভোজ, আলোকসজ্জা কী হয়নি!

স্থানীয় নেতাকর্মীদের অনেকেই জানিয়েছেন, মঙ্গলবার জেলা মহিলা দলের কর্মীসভা। সোমবার ঢাকা থেকে বিশাল বহর নিয়ে ফেনী যান মহিলা দল কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজ আব্বাস। দুপুরে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে পিকনিক করেছেন ফেনীর ছাগলনাইয়া উপজেলার শুভপুরে বাগান বাড়ি ‘বাঁশের কেল্লায়’তে। ওই বাগানবাড়ির মালিক খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া। 

এ বিষয়ে জানতে আফরোজা আব্বাস ও রফিকুল আলম মজনুর সঙ্গে একাধিকবার যোগযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। 

প্রত্যক্ষদর্শী নেতাকর্মীরা জানান, আফরোজা আব্বাস ও মজনুকে লালগালিচা সংবর্ধনা দেওয়া হয়েছে। আফরোজা আব্বাস ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর ছবি সম্বলিত তোরণ ছিল এক কিলোমিটার জুড়ে। ব্যানার-ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে পুরো এলাকা।  

এই আয়োজনের নেপথ্যে ছিলেন রফিকুল আলম মজনু। তিনি ফেনী- ১ আসন থেকে বিএনপি থেকে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়েছিলেন। 

জেলা বিএনপি নেতাকর্মীরা বলেন, তাদের আনন্দ আয়োজন দেখে কোনোভাবেই মনে হচ্ছেনা খালেদা জিয়া মৃত্যুশয্যায়। তাদের উৎসবমুখর আয়োজন দেখে মনে হয় খালেদা জিয়াকে নিয়ে বিএনপির যত আর্তচিৎকার, আন্দোলন সংগ্রাম সবই লোক দেখানো, ভনিতা মাত্র।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments