Wednesday, December 8, 2021
spot_img
Homeজাতীয়‘খালেদা জিয়া ভালো আছেন’

‘খালেদা জিয়া ভালো আছেন’

অস্ত্রোপচারের পর হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ভালো আছেন বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

খালেদা জিয়ার অপারেশন পরবর্তী শারীরিক অবস্থার বিষয়ে তিনি বলেন, ‘গতকাল ম্যাডামকে দেখতে গেয়েছিলাম। আল্লাহর অশেষ রহমতে তিনি এখন ভালো আছেন। সবাই দোয়া করবেন, তিনি যেনো দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন।’

শুক্রবার সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।  অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের ‘জাতিসত্ত্বার অন্তরালে বিষাক্ত নিঃশ্বাস’ বইয়ের মোড়ক উন্মোচন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্থানীয় নির্বাচন প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, ইউনিয়ন পর্যায়ে নির্বাচন হচ্ছে। সেখানেও দেখা যাচ্ছে আওয়ামী লীগ ছাড়া কিছু নাই।  আর কেউ নির্বাচন করতে পারবে না।  এমপি ঘোষণা দিচ্ছেন এখানে কোনো নির্বাচন হবে না। একজন চেয়ারম্যান থাকবে, বাকিরা যাদের আমি সিলেক্ট করে দেব তারাই হবে সদস্য।  তারপরও তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা হয় না। এটা তো রাষ্ট্রবিরোধী কথা। 

সরকারের সমালোচনা করে বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগের এই সরকার অবৈধ।  জনগণের ভোটে নির্বাচিত সরকার নয়। এরা জনগণের সঙ্গে প্রতারণা করে জোর করে ক্ষমতায় বসে আছে।  আমরা এ নির্বাচন মানি না।  এদেশের মালিক জনগণ, তারা একটি দিন পায় যে দিনে তারা নিজেদের কথাটা, অধিকার প্রয়োগ করতে পারে। সেটা হচ্ছে নির্বাচন। নির্বাচনের মাধ্যমে তারা তাদের প্রতিনিধি নির্বাচন করতে পারে। আওয়ামী লীগ সেই অধিকারটাও কেড়ে নিয়েছে। নির্বাচন ব্যবস্থাকে সম্পূর্ণভাবে ধ্বংস করে দিয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন, যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments