Monday, May 29, 2023
spot_img
Homeখেলাধুলাকোচ দ্রাবিড়ের সততার প্রশংসায় ইরফান

কোচ দ্রাবিড়ের সততার প্রশংসায় ইরফান

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে ভারতীয় দলে ঋদ্ধিমান সাহা সুযোগ না পাওয়ায় বেশ আলোচনা-সমালোচনা চলছে। বিসিসিআইয়ের এই সিদ্ধান্তের পর দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড় এবং বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীর সমালোচনা করেছেন ঋদ্ধিমান। তার দাবি, সৌরভ আশ্বাস দেওয়ার পরও রাহুল দ্রাবিড় তাকে অবসর নেওয়ার পরামর্শ দিয়েছিলেন। এই ইস্যুতে এবার দ্রাবিড়ের পাশে দাঁড়ালেন সাবেক পেসার ইরফান পাঠান।

৩৭ বছর বয়সী ঋদ্ধিমান বলেছিলেন, ‘হ্যাঁ, টিম ম্যানেজমেন্ট আমাকে আগেই বলেছিল যে আমাকে বিবেচনায় নেওয়া হবে না। এতদিন তা বলতে পারিনি, কারণ ভারতীয় দলের সেটআপে ছিলাম। এমনকি কোচ রাহুল দ্রাবিড় পরামর্শ দিয়েছিলেন অবসর নিয়ে ভাবতে। গত নভেম্বরে যখন নিউজিল্যান্ডের বিপক্ষে কানপুরে পেইন কিলার খেয়ে ৬১ রানের ইনিংস খেললাম, তখন দাদা (সৌরভ) আমাকে হোয়াটসঅ্যাপে অভিনন্দন জানিয়েছিলেন। এটাও বলেছিলেন, তিনি যত দিন বোর্ডের ক্ষমতায় আছেন, আমার কোনো সমস্যা হবে না। ‘

এরপর বিষয়টি নিয়ে টুইটারে ইরফান পাঠান লিখেছেন, ‘নিজের পরিকল্পনার সঙ্গে মানানসই নয় জেনেও একজন সৎ কোচ বা এমন কেউ কেন একজন খেলোয়াড়কে শুধু শুধু আশা দেবেন? আপনাদের কী মনে হয়? আমার মতে একজন সৎ কোচ সবসময় এটা করবেন?’ ইরফানের এই টুইটে ক্রিকেটপ্রেমীদের মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। অনেকেই তার সঙ্গে একমত হয়ে ঋদ্ধিমানকে এবার থামতে বলছেন। আবার অনেকে বলছেন, ঋদ্ধিমানকে অন্তত মাঠ থেকে বিদায় দেওয়া হোক।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments