Saturday, November 27, 2021
spot_img
Homeবিচিত্রকুমিরকে ভয় দেখাতে স্যান্ডেল!

কুমিরকে ভয় দেখাতে স্যান্ডেল!

ভারতীয় উপমহাদেশের মায়েরা যুগ যুগ ধরে সন্তানকে ভয় দেখাতে স্যান্ডেলকে একটি শক্তিশালী হাতিয়ার হিসেবে ব্যবহার করে আসছেন। যদিও এই যুগের মায়েরা সন্তানকে শারীরিক কিংবা মানসিক কোনোভাবেই ভয় দেখানোর পক্ষপাতি নন, তবে এই নারী সন্তানকে নয়, ভয়ংকর কুমিরকে ভয় দেখাতে হাতে তুলে নিলেন স্যান্ডেল।

ভারতীয় গণমাধ্যম জিনিউজ শনিবার এক প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল এক ভিডিওতে দেখা গেছে, এক নারী নির্জন একটি বিচে একটি ছোট কুকুরকে সঙ্গে নিয়ে দাঁড়িয়ে আছেন। তিনি একটু সামনের দিকে এগিয়ে যেতেই দুটি কুমির তীরের দিকে তাদের কাছে আসতে শুরু করে। তবে যখন একটা কুমির তাদের খুব কাছে চলে আসে ওই নারী পা থেকে স্যান্ডেল খুলে কুমিরকে ভয় দেখাতে শুরু করেন।

তবে মজার ব্যাপার হলো, এতে কাজ হয়। ওই নারী স্যান্ডেল দেখানোর সঙ্গে সঙ্গে কুমিরটি থেমে যায়। এরপর ওই নারী ও কুকুরের কাছ থেকে কুমিরটি দূরে চলে যায়। এই ঘটনার পর একজনের আনন্দধ্বনি শোনা যায়। ধারণা করা হচ্ছে তিনি ওই ভিডিওটি ধারণ করছিলেন।

সাবেক মার্কিন বাস্কেটবল খেলোয়াড় রেক্স চ্যাপম্যান কুমিরকে ভয় দেখানোর এই ‘ফ্লিপফপ টেকনিক’ টুইটারে শেয়ার করার পর তা ভাইরাল হয়।

Everyone knows what it means when mom takes the shoe off. ???? pic.twitter.com/CXD94m6PVz— Fred Schultz (@fred035schultz) November 9, 2021

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments