Sunday, June 23, 2024
spot_img
Homeবিনোদনকিভাবে মায়ের সঙ্গে সন্তানের বন্ধন দৃঢ় হয়, জানালেন পরীমনি

কিভাবে মায়ের সঙ্গে সন্তানের বন্ধন দৃঢ় হয়, জানালেন পরীমনি

বিচ্ছেদ নাটক শেষে স্বাভাবিক জীবন যাপনে ফিরে এসেছেন পরীমণি। সামাজিক মাধ্যমে দিচ্ছেন সন্তন রাজ্যের সঙ্গে সময় কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি। সেইসঙ্গে ব্যক্ত করছেন মাতৃত্বের অভিজ্ঞতা। এবার নেটমাধ্যমে সন্তানকে বুকের দুধ পান করানোর অভিজ্ঞতা প্রকাশ করতে গিয়ে পরীমনি জানালেন, স্তন্যপান মানেই দুধ খাওয়ানো নয়।

সোমবার (১৬ জানুয়ারি) পরীমনি তার ভেরিফায়েড ফেসবুকে দুটি ছবি পোস্ট করেছেন। পরীমনির শেয়ার করা সেই দুটি ছবিতে দেখা যাচ্ছে, রাজ্যের নরম হাতের মুঠোয় তার আঙুল। ছবি দুটির সাথে ক্যাপশন দেখে বোঝা গেছে সন্তানকে বুকের দুধ খাওয়ানোর সময়কার ছবি এটি। ক্যাপশনে পরীমনি লিখেছেন, ‘স্তন্যপান মানে শুধুমাত্র সন্তানকে দুধ খাওয়ানো নয়, এর অর্থ হলো সন্তানের সঙ্গে তার মায়ের যোগাযোগ তৈরি হওয়া। মায়ের সঙ্গে সন্তানের বন্ধন দৃঢ় হওয়া।’

ক্যারিয়ারের শুরু থেকে বিভিন্ন কারণে বার বারই শিরোনামে উঠে আসে পরীমনির নাম। বেশির ভাগ সময়ই তাকে ঘিরে সৃষ্টি হয়েছে নানা বিতর্কের। মাস কয়েক আগে প্রায় ভাঙতে বসেছিল শরিফুল রাজের সঙ্গে গড়া তার সংসার। সে সময় অন্য এক নায়িকার সঙ্গে স্বামীর পরকীয়ার কথা প্রকাশ্যে এনেছিলেন পরীমনি। স্বামীর ঘর ছাড়ার কথাও জানিয়েছিলেন ফেসবুকে। তবে সে সবই এখন অতীত। আবারও মিল হয়েছে রাজ-পরীমনির। রাজের সঙ্গে একই বাড়িতে থাকছেন নায়িকা।

২০২১ সালের সেপ্টেম্বরে গোপনে বিয়ে করেছিলেন পরীমনি এবং রাজ। সে খবর প্রকাশ করেন গত বছরের ১০ জানুয়ারি। একই সময়ে ফেসবুকে নায়িকা জানান, তিনি রাজের সন্তানের মা হতে চলেছেন। সেই মতো গত ১০ আগস্ট পৃথিবীতে আসে রাজ-পরীর পুত্রসন্তান রাজ্য।

এদিকে মাতৃত্বজনিত কারণে বর্তমানে অভিনয় থেকে দূরে আছেন পরীমনি। পাঁচ মাস বয়সী পুত্র রাজ্যকে নিয়েই কাটে তার সময়। সন্তানকে এক মুহূর্তের জন্যও আড়াল হতে দেন না তিনি। বর্তমানে তাকে মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর প্রচারণা ব্যস্ত থাকতে হচ্ছে। এই সময়টাতেও রাজ্যকে সঙ্গে রাখছেন তিনি।

আগামী ২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে নির্মাতা আবু রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি। বিশিষ্ট শিক্ষাবিদ, জনপ্রিয় সায়েন্স ফিকশন লেখক ও খ্যাতিমান শিশুসাহিত্যিক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত হয়েছে এই ছবি। এতে পরীর নায়ক সিয়াম আহমেদ। এই নিয়ে দ্বিতীয়বারের মতো জুটি হলেন তারা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments