Tuesday, May 21, 2024
spot_img
Homeবিনোদনকিং খান ৩০ নট আউট!

কিং খান ৩০ নট আউট!

কিং খান ৩০ নট আউট। গতকাল ২৫ জুন ছিল বলিউড ইন্ডাস্ট্রিতে ৩০ বছরের সফল জার্নি কিং খান ওরফে শাহরুখ খানের। হিন্দি চলচ্চিত্র জগতে আরও একটি নতুন মাইলস্টোন গড়লেন বলিউডের বাদশা। ফিল্মি কেরিয়ারে তার এই সাফল্যে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত শাহরুখ ভক্তরা।
বাদশার ভক্ত আর অনুরাগীদের সেই উচ্ছ্বাসকে আরও একটু তোল্লাই দিলেন খোদ শাহরুখ খান। সাফল্যের ৩০ বছর পূর্তির সেই শুভক্ষণে ভক্তদের সারপ্রাইজ দিলেন কিং খান। একেবারে রাজকীয় স্টাইলে প্রকাশ্যে আনলেন আগামী ছবি পাঠানের নিউ লুক।

নিজের সোশ্যাল মিডিয়া পেজে পাঠানের মোশন পোস্টার প্রকাশ্যে নিয়ে এলেন শাহরুখ খান। পোস্টারের ক্যাপশনে ৩০ বছরের সফল ফিল্মি কেরিয়ারের জার্নির জন্য ভক্তদের ধন্যাবাদ জানিয়েছেন শাহরুখ। সেই সঙ্গে লিখেছেন, আর এই দীর্ঘ কেরিয়ারে পাঠান তার কাছে অন্যতম সেরা পাওনা। এই ছবিও তার ৩০ বছরের জার্নিরই অংশ।

মোশন পোস্টারে বন্দুক হাতে সাইড লুকে রাফ অ্যান্ড টাফ এই শাহরুখকে আগে কখনও দেখেনি তার ভক্তরা। কয়েক সেকেন্ডের এই মোশন পোস্টার বা টিজারের শেষে শোনা যাচ্ছে সেই ফেমাস সংলাপ ‘জলদি মিলতে হায় পাঠান সে’। আগামী বছরের ২৫ জানুয়ারি সিলভার স্ক্রিনে মুক্তি পাবে বলিউডের বহু প্রতীক্ষিত মুভি পাঠান।
শাহরুখ খান ছাড়াও এই ছবিতে দেখা যাবে বলিউডের আরও এক সুপারস্টার জন আব্রাহামকে। দীপিকা পাড়ুকোনের সঙ্গে পাঠানে আরও একবার স্ক্রিন শেয়ার করছেন শাহরুখ খান। বর্তমানে কিং খানকে পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন তার ভক্তরা। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, আউটলুক ইন্ডিয়া।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments