Wednesday, July 17, 2024
spot_img
Homeধর্মকানাডিয়ান মুসলিম সংগঠনকে বিশেষ সম্মাননা

কানাডিয়ান মুসলিম সংগঠনকে বিশেষ সম্মাননা

উদারতা ও সহানুভূতিশীল কর্মকাণ্ডের জন্য কানাডার একটি স্থানীয় মুসলিম সংগঠন ‘দ্য ২০২১ কমিউনিটি চ্যালেঞ্জ অ্যাওয়ার্ড’ লাভ করেছে। মিসিসাগা শহর কর্তৃপক্ষ তাদের এই পুরস্কার প্রদান করেছে। ‘দ্য মিসিসাগা ফুড ব্যাংকের’ মাধ্যমে মুসলিমরা ৫০ হাজার মার্কিন ডলার এবং দুই হাজার ৩৯০ পাউন্ড খাবার বিতরণ করে।

মিসিসাগা শহরের মেয়র বনি ক্রম্বে বলেন, ‘মহান মিসিসাগা শহর এবং আমার কাউন্সিলের সদস্যদের পক্ষ থেকে, আমি ‘আইসিএনএ’ কানাডাকে কমিউনিটি চ্যালেঞ্জ অ্যাওয়ার্ডের জন্য অভিনন্দন জানাতে পেরে অত্যন্ত আনন্দিত। কেননা আপনারা মেয়রের ‘থ্যাঙ্ক গিভিং ফুড ড্রাইভে’ অবদান রেখেছেন।’

তিনি আরো বলেন, ‘আপনাদের অনুদানের পরও এ বছর আমরা আমাদের লক্ষ্য পূরণ করতে পারিনি। তবে অনুদানের পরিমাণ বেড়েছে এবং সাড়ে ছয় লাখ মার্কিন ডলার এবং তিন লাখ ৭০ হাজার পাউন্ড খাবার আমরা আমাদের ক্ষুধার্ত প্রতিবেশীর জন্য একত্র করতে পেরেছি। ‘দ্য ২০২১ কমিউনিটি চ্যালেঞ্জ অ্যাওয়ার্ড’-এর জন্য আপনাকে অভিনন্দন এবং আপনাদের উদারতা ও সহানুভূতির জন্য ধন্যবাদ।

উল্লেখ্য, ইসলামিক সার্কেল অব নর্থ আমেরিকা (আইসিএনএ) ১৯৭০ সাল থেকে কানাডায় সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। সেবামূলক কর্মকাণ্ডের জন্য সংগঠনটি আগেও বহুবার পুরস্কৃত হয়েছে।

সূত্র : ইকরা ডটসিএ

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments