Thursday, June 20, 2024
spot_img
Homeখেলাধুলাকরোনা নেগেটিভ রুমানা-নাহিদা, ফিরছেন বাড়িতে

করোনা নেগেটিভ রুমানা-নাহিদা, ফিরছেন বাড়িতে

ওয়ানডে বিশ্বকাপ বাছাইপর্ব খেলে দেশে ফিরে দুই ক্রিকেটার রুমানা আহমেদ ও নাহিদা আক্তারের করোনা সংক্রমণ ধরা পড়ে। পরে জানা যায় তারা কোভিডের নতুন ধরন ওমিক্রনে আক্রান্ত। অবশেষে করোনা নেগেটিভ হয়েছেন নারী দলের সেই দুই ক্রিকেটার। আইসোলেশন থেকে মুক্তি পেয়ে নিজের বাড়িতে ফিরছেন তারা। বিষয়টি মানবজমিনকে নিশ্চিত করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) উইমেন্স উইংয়ের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল।
করোনায় আক্রান্ত রুমানা ও নাহিদা রাজধানীর অভিজাত একটি হোটেলে আইসোলেশনে ছিলেন। বিজয় দিবসের প্রাক্বালে তাদের নেয়া হয় রাজধানীর মুগদা হাসপাতালে। সেখানে দুজনই করোনা নেগেটিভ হয়েছেন ১৯শে ডিসেম্বর।
নাদেল বলেন, ‘নারী দলের যারা করোনায় আক্রান্ত হয়েছিলেন তাদের ফলাফল আজ (গতকাল) নেগেটিভ এসেছে। কালকে (আজ) তাদের বাড়িতে পৌঁছে দেয়া হবে।’
নাদেল জানান, নারী দলের কোচ এ. কে. এম মাহমুদ ইমনও করোনা নেগেটিভ হয়েছেন।তিনি অবশ্য রুমানা ও নাহিদার মত ওমিক্রন আক্রান্ত ছিলেন না। তিনি আক্রান্ত হয়েছিলেন ডেল্টা ভ্যারিয়েন্টে।
রুমানা ও নাহিদা ওমিক্রন আক্রান্ত প্রথম বাংলাদেশি। জিম্বাবুয়ে ফেরত দলের ৩ সদস্যের দেহে করোনা পাওয়ায় বাকি সদস্যেরও থাকতে হয়েছে কঠোর কোয়ারেন্টিনে। তবে দফায় দফায় করোনা নেগেটিভ ফল পাওয়ায় তারা আরও আগেই বাড়ি ফিরেছেন।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments