Sunday, November 27, 2022
spot_img
Homeলাইফস্টাইলকরোনায় আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ২৯৭

করোনায় আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ২৯৭

গত ২৪ ঘণ্টায় আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মৃতের সংখ্যা দাঁড়ালো ২৮ হাজার ৩৮ জনে। নতুন করে শনাক্ত হয়েছেন ২৯৭ জন। সরকারি হিসাবে এ পর্যন্ত মোট শনাক্ত ১৫ লাখ ৮০ হাজার ৩০২ জন। গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১ দশমিক শূন্য ৫ শতাংশে পৌঁছেছে। গত ২৪ ঘণ্টায় ২৬৯ জন এবং এখন পর্যন্ত ১৫ লাখ ৪৪ হাজার ৯৩৩ জন সুস্থ হয়ে উঠেছেন।
আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এতে আরও জানানো হয়, দেশে ৮৪৮টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ২৮ হাজার ৩১৭টি নমুনা সংগ্রহ এবং ২৮ হাজার ১৫৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ১ কোটি ১১ লাখ ৯৩ হাজার ২৫৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে।
নমুনা পরীক্ষা বিবেচানয় গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১ দশমিক শূন্য ৫ শতাংশ।শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৭ দশমিক ৭৬ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৭৭ শতাংশ।
গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ৪ জনের  মধ্যে পুরুষ ৩ জন  এবং  ১ জন নারী। দেশে মোট পুরুষ মারা গেছেন ১৭ হাজার ৯৩৫ জন এবং নারী ১০ হাজার ১০৩ জন।
তাদের মধ্যে বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা যায়, ৬১ থেকে ৭০ বছরের ১ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ২ জন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে ১ জন  রয়েছেন।
মারা যাওয়া ৪ জনের মধ্যে ঢাকা বিভাগে ১ জন, রাজশাহী বিভাগের ১ জন. খুলনা বিভাগে ১ জন, রংপুরে ১ জন রয়েছেন। মারা যাওয়া ৪ ব্যক্তির মধ্যে সরকারি হাসপতালে ৩ জন এবং বেসরকারি হাসপাতালে ১ জন মারা গেছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments