Tuesday, July 16, 2024
spot_img
Homeবিনোদনঐশ্বরিয়ার সাবেক প্রেমিককে প্রত্যাখ্যান ক্যাটরিনার!

ঐশ্বরিয়ার সাবেক প্রেমিককে প্রত্যাখ্যান ক্যাটরিনার!

বলিউডে ভাগ্য বিড়ম্বনার শিকার হয়েছেন বহু অভিনেতা।  এদের কেউ নিজের কারণে আবার কেউ সম্পর্কের কারণে। বলিউডে কাজের শুরুতে সম্ভাবনাময়ী ছিলেন বিবেক ওবেরয়। এক সময় তার চাহিদা ছিল ইন্ডাস্ট্রিতে। এমনকি তার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সেই সময়ের হার্টথ্রুব নায়িকা সাবেক মিস ইউনিভার্স ঐশ্বরিয়া রাই। এ কারণে তার সঙ্গে সালমান খানের শত্রুতাও হয়।

এসব ঝামেলার কারণে বিবেককে এড়িয়ে চলেছেন বহু নায়িকা। এক সাক্ষাৎকারে বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফ বলেছিলেন যে, তিনি বিবেকের সঙ্গে কাজ করবেন না। বিবেককে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলিউড হাঙ্গামাকে জানিয়েছিলেন, ওই নারী আমার সঙ্গে কাজ করতে চান না? এটা তার বিশেষত্ব। ব্যক্তিগতভাবে আমি আমার কাজকে এতটা সূক্ষ্মভাবে দেখি না। ছবির জন্য যাদের আমার প্রয়োজন আমি তাদের সঙ্গে কাজ করব। আমি নেতিবাচকতার ওপর ফোকাস করতে চাই না।

সম্প্রতি, একটি সাক্ষাৎকারে এ প্রসঙ্গেই কথা বলেছেন বিবেক। দাবি করেছেন, তিনি একসময় ফিল্ম ইন্ডাস্ট্রিতে লবিংয়ের শিকার হয়েছিলেন তিনি।

প্রসঙ্গত, ক্যাটরিনা কাইফ সালমান খানের সাবেক প্রেমিকা। বিবেক ওবেরয়কে দীর্ঘ বিরতির পরে রোহিত শেট্টির ওয়েব সিরিজ ‘দ্য পুলিশ ফোর্স’-এ দেখা গিয়েছিল। এছাড়া তাকে ‘মস্তি’, ‘সাথিয়া’, ‘ওমকারা’ এবং ‘শুটআউট অ্যাট লোখান্ডওয়ালা’-এর মতো ছবিতে দেখা গিয়েছিল।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments