Friday, December 2, 2022
spot_img
Homeবিনোদনএ বার সনু নিগমের গলায় ‘খেলা হবে’ স্লোগান

এ বার সনু নিগমের গলায় ‘খেলা হবে’ স্লোগান

‘খেলা হবে’। ছোট্ট এই দুটো শব্দকে একসময় তুমুল জনপ্রিয় করে তুলেছিলেন বাংলাদেশের নারায়ণগঞ্জের রাজনীতিবিদ, আওয়ামী লীগ নেতা শামীম ওসমান। 

তার এই ছোট বাক্যটাকে নিয়ে পশ্চিমবঙ্গের রাজনীতিতে তুলকালাম বাধে। চলতি বছর পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে ভোটের আগে বিজেপি, তৃণমূল, বাম, কংগ্রেস সব দলকে এই ‘খেলা হবে’ শব্দটি হরমামেশা ব্যবহার করে। 

খেলা হবে স্লোগান এবার ভারতরে জনপ্রিয় শিল্পী সনু নিগমের গলায়। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে তাকে বলতে শোনা যায়, নমস্কার। ৫ ডিসেম্বর ডায়মন্ড হারবারের এসডিও গ্রাউন্ডে আমি আসছি আমার প্রিয় বন্ধু অভিষেকের জন্য। সকলের সঙ্গে দেখা হবে।এই বার্তা দিয়ে ভিডিও শেষ করার ঠিক আগেই সনু বলে ওঠেন, ‘খেলা হবে’।

আনন্দবাজার পত্রিকার খবর অনুসারে, প্রকৃত অর্থে খেলার জন্যই বাংলায় আসছেন সনু। ডায়মন্ড হারবারে এমপি কাপের উদ্বোধনী অনুষ্ঠানে আসবেন তিনি। নিজের লোকসভা কেন্দ্রে স্থগিত হয়ে যাওয়া ফুটবলের প্রতিযোগিতা শুরু করেছেন অভিষেক। ২০১৭ সাল তৃণমূল সাংসদের উদ্যোগে ডায়মন্ড হারবার লোকসভার সাতটি বিধানসভা কেন্দ্রের ক্লাবগুলিকে নিয়ে শুরু হয় এমপি কাপ। কিন্তু করোনা মহামারির কারণে গত বছর এটা বন্ধ ছিল। তবে এ বার ফের উদ্যোগ নিয়ে এই প্রতিযোগিতা চালু করলেন অভিষেক। এখানে অতিথি হিসবে আসবেন সনু।

প্রসঙ্গত, ২০১৩ সালে নারায়ণগঞ্জে এক সমাবেশে শামীম ওসমান বলেছিলাম, আপা আমাকে বলেছেন, শামীম তুই ধৈর্য ধর। আমি ধরছি। তিনি বলেছেন, তুই কিছু বললে সরকারের বদনাম হবে। কথা কই নাই। এখন তো সময় শেষ, তুইও সমান আমিও সমান। ২৪ তারিখের পরে এসো খেলব… ২৪ তারিখের পর খেলা হবে।

KHELA HOBE..?❤️ pic.twitter.com/xcZkXBCRUB— Agnisha Banerjee (@BanerjeeAgnisha) November 29, 2021

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments