Wednesday, May 22, 2024
spot_img
Homeখেলাধুলাএল ক্লাসিকোর আগে রিয়ালকে বার্সা সভাপতির টিপ্পনি

এল ক্লাসিকোর আগে রিয়ালকে বার্সা সভাপতির টিপ্পনি

ইন্টার মায়ামিকে ৬-০ গোলে হারিয়ে প্রাক-মৌসুম প্রস্তুতি শুরু করেছে বার্সেলোনা। দাপুটে জয়ের পর ব্লাউগ্রানাদের নতুন সংযুক্তি রাফিনহা দাবি করেন, রিয়াল মাদ্রিদের চেয়ে শক্তিশালী তারা। এবার এল ক্লাসিকোর আগে লস ব্লাঙ্কোদের খোঁচা দিলেন বার্সা সভাপতি হুয়ান লাপোর্তা।

আগামীকাল বাংলাদেশ সময় সকাল ৯টায় যুক্তরাষ্ট্রে এলেজায়ান্ট স্টেডিয়ামে প্রীতি ম্যাচে মুখোমুখি হবে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। আগের মৌসুমের ব্যর্থতা ভুলে কক্ষপথে ফেরার মিশনে হ্যাভিওয়েট দল গড়েছে কাতালানরা। তাই রিয়ালের সঙ্গে বার্সার লড়াইটা জমবে বলেই আশা করছেন ফুটবলপ্রেমীরা।

এল ক্লাসিকোকে সামনে রেখে লাস ভেগাসে বিশাল এক ইলেক্ট্রনিক ব্যানার উন্মোচন করেছে বার্সেলোনা। লাপোর্তার প্রচারণা ব্যবস্থাপক লুইস কারাসকোর বানানো সেই ব্যানার দিয়ে মূলত ট্রোল করা হয়েছে রিয়ালকে। ব্যানারে লাপোর্তার এবটি ছবি ভেসে ওঠে, সঙ্গে স্প্যানিশ ভাষায় কিছু লেখাও। যার বাংলা অর্থ, ‘দুশ্চিন্তা করো না মেরেঙ্গুস (রিয়াল মাদ্রিদ)। লা ভেগাসে যাই ঘটুক, তা এখানেই রয়ে যাবে।’ বার্সা সভাপতির  বার্তা বুঝতে অসুবিধা হওয়ার কথা না। গত এল ক্লাসিকোয় রিয়ালের মাঠে দুর্দান্ত জয়কেই মনে করিয়ে দিচ্ছেন লাপোর্তা।

চ্যাম্পিয়নস লীগ ও লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের সঙ্গে কতোটা লড়তে পারবে বার্সেলোনা? সবশেষ ক্লাসিকোর বিচারে বার্সেলোনাকে ফেভারিট মানাই যায়।

গত মার্চে জাভি হার্নান্দেজের অধীনে ঘুরে দাঁড়ানোর মিশনে লস ব্লাঙ্কোদের ৪-০ গোলে উড়িয়ে দেয় বার্সা। স্কোয়াডের শক্তি বৃদ্ধিতে এবার লেভানদোভস্কি, রাফিনহাদের সঙ্গে জাভি বার্সায় ভিড়িয়েছেন ফ্র্যাঙ্ক কেসি ও আন্দ্রেস ক্রিস্টেনসেনকে। লেভানদোভস্কির অতিমানবীয় ফর্মের বিপরীতে নিঃসন্দেহে পা কাঁপবে রিয়াল ডিফেন্ডারদের। 

দিন দুয়েক আগে ইন্টার মায়ামিকে ৬-০ গোলে উড়িয়ে দেয়ার ম্যাচে বার্সার নতুন তারকা রাফিনহা এক গোল করার পাশাপাশি দুই গোলে অ্যাসিস্ট করেন। দুবারের ফিফা বর্ষসেরা ও বুন্দেসলিগায় একের পর এক রেকর্ডগড়া লেভানদোভস্কি রয়েছেন অভিষেকের অপেক্ষায়। সবমিলিয়ে রিয়াল মাদ্রিদকে ট্রোল করার যথেষ্ট সামর্থ্য রয়েছে লাপোর্তার বার্সেলোনার।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments