Saturday, March 2, 2024
spot_img
Homeবিনোদনএবার সামান্থার সঙ্গে সালমান খানের প্রেমের গুঞ্জন

এবার সামান্থার সঙ্গে সালমান খানের প্রেমের গুঞ্জন

ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্দেজসহ ইউলিয়া ভান্তুর— মতো বিদেশিনীদের প্রতি সালমান খানের প্রেমের গুঞ্জন নতুন কিছু নয়। এবার সেই তালিকায় যোগ হয়েছে নতুন নাম। বলিউডের অলিগলিতে গুঞ্জন, হলিউড অভিনেত্রী সামান্থা লকউড নাকি নতুন বসন্ত হয়ে এসেছেন ‘টাইগার’-এর জীবনে।

আমেরিকান এই মডেল-অভিনেত্রী বলিউড তারকাদের সঙ্গে ধীরে ধীরে পরিচিত হচ্ছেন। মুম্বাইয়ের বিখ্যাত কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়ার দফতরে গিয়েছিলেন সামান্থা। ফারহান আখতারের এক্সেল এন্টারটেনমেন্টের দফতরেও দেখা গিয়েছিল তাকে। কিন্তু হঠাৎ সালমানের সঙ্গে তার নাম জড়ানোর কারণ কী?

ভারতীয় স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে সালমানের সঙ্গে দেখা গিয়েছিল সামান্থাকে। সেখানেই একসঙ্গে ক্যামেরাবন্দি হয়েছিলেন দু’জন। সেই ছবি  ছড়িয়ে পড়তেই যাবতীয় গুঞ্জনের সূত্রপাত।

তবে  এখানেই শেষ নয়। অভিনেতার ৫৬তম জন্মদিনের উদযাপনে তার পানভেলের বাড়িতেও উপস্থিত ছিলেন এই বিদেশিনী। এটাই  জল্পনায় নতুন করে পানি ঢালছে।  দুই তারকার এই বন্ধুত্বকেই প্রেমের সূচনা বলে ধরে নিয়েছেন অনেকে।

বিষয়টি সামান্থার নজর এড়িয়ে যায়নি। সালমানের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন নিয়ে সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, আমার মনে হয় মানুষ অনেক কথাই বলতে পারে। অকারণেও অনেকে অনেক কথা বলতে পারেন। আমার সালমানের সঙ্গে পরিচয় হয়েছে। ও খুবই ভাল মানুষ। আমি জানি না সবাই কেন এ ধরনের কথা বলছে। আমার হৃতিকের সঙ্গেও দেখা হয়েছে। তবে কেউ ওকে জড়িয়ে কোনও কথা বলছেন না। আমার মনে হয় পুরো বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করা হচ্ছে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments