Thursday, July 18, 2024
spot_img
Homeবিনোদনএবার শাকিব খান-পূজা চেরিকে নিয়ে সামাজিকমাধ্যমে গুঞ্জন

এবার শাকিব খান-পূজা চেরিকে নিয়ে সামাজিকমাধ্যমে গুঞ্জন

ঢাকাই সিনেমার নায়িকা শবনম বুবলী এবং চিত্রনায়ক শাকিব খানের বিয়ে ও সন্তান নিয়ে তুমুল হৈচৈ পড়ে গেছে। বিয়ের বিষয়টি অস্পষ্ট রাখলেও শাকিব-বুবলী দুজনেই জানিয়েছেন, তার ছোট্ট রাজপুত্রের নাম শেহজাদ খান বীর। 

বুবলীর ঘটনা নিয়ে সিনেমা ইন্ডাস্ট্রি যখন সরগরম, ঠিক তখনই সবার নজর পড়েছে এ প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরির দিকে।

বিভিন্ন মহলে শোনা যাচ্ছে ঢালিউডের এ প্রজন্মের নায়িকা পূজা চেরি শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন! যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি।

গত বছর সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমায় প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে জুটি বেঁধেছিলেন পূজা। এই সিনেমার শুটিংয়ের সময় শাকিব-পূজার সখ্য তৈরি হয়। এর পরই ছড়িয়ে পড়ে তাদের প্রেমের গুঞ্জন।

একটি সূত্রে জানা যায়, যুক্তরাষ্ট্রে থাকাকালীন শাকিব তার সিনেমার জন্য পূজাকে নেওয়ার জোর চেষ্টা করেছেন বলেও ঘনিষ্ঠজনরা জানিয়েছেন। শুধু তা-ই নয়, কয়েকজন প্রযোজককে সিনেমায় তার বিপরীতে পূজাকে নেওয়ার অনুরোধ করেছিলেন শাকিব। 

গত ১৭ আগস্ট গ্রিন কার্ড নিশ্চিত করে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন শাকিব। কয়েক দিন পরই অনুদানের সিনেমা ‘মায়া’ নিয়ে তথ্য মন্ত্রণালয়ের সঙ্গে চুক্তি সম্পাদন করেন তিনি। 

নানা মাধ্যমে জোর গুঞ্জন শোনা গেছে, পূজা চেরিকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরেই শাকিব ও বুবলীর মধ্যে চলছিল ঝামেলা। শুধু তাই নয়, শাকিবের বাসাতেও পূজার সঙ্গে কলহে জড়িয়েছিলেন বুবলী। সেই ঘটনার পর থেকে শাকিব-বুবলীর সম্পর্কের আরও অবনতি ঘটে।

এদিকে উইকিপিডিয়া থেকে নেওয়া একটি স্ক্রিনশটটি সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরপাক খাচ্ছে। সেখানে দেখাচ্ছে, ২০২২ সালেই ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খানকে বিয়ে করেছেন পূজা। যদিও উইকিপিডিয়ায় গিয়ে এই তথ্যটি দেখতে পাওয়া যায়নি।

পূজার চেরির শেষ দেখা পাওয়া গিয়েছিল গত ২৬ সেপ্টেম্বর, ‘হৃদিতা’ সিনেমার গান প্রকাশ অনুষ্ঠানে। নায়িকার ফেসবুকে সবশেষ, পোস্ট ছিল ২৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টা ৫৯ মিনিটে। এরপর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমেও পাওয়া যাচ্ছে না পূজাকে। পূজার এ নীরবতায় বিভিন্ন প্রশ্ন শোনা যাচ্ছে ফিল্মপাড়ায়। 

শুক্রবার দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নিজের দ্বিতীয় সন্তানকে পরিচয় করিয়ে দেন শাকিব খান। সেই সঙ্গে দ্বিতীয় স্ত্রীর পরিচয়ও প্রকাশ্যে আনেন তিনি। এর কয়েক মিনিট আগেই বুবলী নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একই ধরনের স্ট্যাটাস দিয়ে শাকিবকে বিয়ের কথা জানান। এরপর থেকেই আলোচনায় শাকিবের বিবাহকাণ্ড।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments