Sunday, September 25, 2022
spot_img
Homeবিনোদনএবার শাকিব খানকে নিয়ে বায়োপিক

এবার শাকিব খানকে নিয়ে বায়োপিক

ঢালিউডের জনপ্রিয় শীর্ষ নায়ক শাকিব খানকে নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক। এটি পরিচালনা করবেন এফআই মানিক। ২৩ ডিসেম্বর চলচ্চিত্র পরিচালক সমিতিতে ছবিটি নিবন্ধিত হয়েছে। 

এ বিষয়ে নির্মাতা এফআই মানিক বলেন, আমি এই বায়োপিকটি পরিচালনা করব। শিগগিরই এর শুটিং শুরু হবে। অনেক দিন ধরে চলচ্চিত্র নির্মাণে বিরতি ছিল। এটি দিয়ে আমি নতুন কাজ শুরু করতে যাচ্ছি।

তিনি আরও বলেন, ঢাকাই চলচ্চিত্রের প্রধান চিত্রনায়ক শাকিব খানের জীবনের একটি অংশ থেকে এই ছবির গল্প আবর্তিত হয়েছে। এখানে শাকিব খানের শৈশব-কৈশোরের গল্প থাকবে না। থাকবে রঙিন দুনিয়ায় প্রবেশের ঠিক পূর্ব থেকে জনপ্রিয় ও প্রধান নায়ক হয়ে ওঠার গল্প নিয়ে। তবে কে শাকিব খানের চরিত্রে কাজ করবেন তা এখনো ঠিক জানা যায়নি।

শাকিব খানের অন্যতম পার্শ্ব অভিনেত্রী অপু বিশ্বাসের চরিত্রে কে অভিনয় করতে যাচ্ছেন এ বিষয়ে নির্মাতা এখনই কোনো তথ্য জানাতে চাননি।

শাকিব খানের আসল নাম মাসুদ রানা। চলচ্চিত্রে শাকিব খান নামটি কীভাবে পেলেন সেই গল্পটিও দর্শকরা দেখতে পাবেন বলে জানান এফআই মানিক। 

শাকিব খান কর্মজীবনে একাধিক পুরস্কার অর্জন করেছেন; যার মধ্যে রয়েছে চারটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার, তিনটি বাচসাস পুরস্কার ও চারটি সিজেএফবি পারফরম্যান্স পুরস্কার। তিনি ২০১০ সালের ভালোবাসলেই ঘর বাঁধা যায় না, ২০১২ সালের খোদার পরে মা, ২০১৫ সালের আরো ভালোবাসবো তোমায় এবং ২০১৭ সালের সত্তা চলচ্চিত্রের জন্য চারবার শ্রেষ্ঠ অভিনেতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

শাকিব খান ১৯৭৯ সালের ২৮ মার্চ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার রাঘদীতে মাসুদ রানা হিসেবে জন্মগ্রহণ করেন। তার আদিনিবাস গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলায়। তার বাবা আব্দুর রব ছিলেন একজন সরকারি কর্মচারী এবং মাতা নূরজাহান একজন গৃহিণী। বাবার চাকরির সুবাদে তার শৈশব-কৈশোর থেকে বেড়ে ওঠা নারায়ণগঞ্জ জেলায়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments