Saturday, April 20, 2024
spot_img
Homeবিনোদনএবার ফিচার ফিল্মে জুটি বাঁধলেন অপূর্ব-ফারিয়া

এবার ফিচার ফিল্মে জুটি বাঁধলেন অপূর্ব-ফারিয়া

দ্বিতীয়বারের মতো জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্ব ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ‘আইকনম্যান’ শিরোনামের ফিচার ফিল্মটির শুটিং শুরু হয়েছে শনিবার থেকে। এরই মধ্যে দুজনে অংশ নিয়েছেন শুটিংয়ে। নানা চমকে ভরপুর এই ফিচার ফিল্মটি পরিচালনা করছেন জনপ্রিয় নির্মাতা সঞ্জয় সমদ্দার। এটি নির্মিত হচ্ছে আলফা আইয়ের ব্যানারে।

আলফা আইয়ের কর্ণধার শাহরিয়ার শাকিল বলেন, ‘এটি এবারের ঈদের জন্য এক্সক্লুসিভ একটি প্রজেক্ট। এখানে জুটি বেঁধে অভিনয় করছেন অপূর্ব ও নুসরাত ফারিয়া। এর আগে আমার এখান থেকে প্রথম ফিচার ফিল্ম করেছিলাম ‘সাহসীকা’, আর এটি হতে যাচ্ছে দ্বিতীয়। আজকে থেকেই শুটিং শুরু হয়েছে। বাকি বিস্তারিত পরে জানানো হবে।’

সঞ্জয় সমদ্দার বলেন, ‘গল্পটা প্রতিশোধের, এর বেশি বলা যাবে না; এখানে মোটিভেশনাল স্পিকার চরিত্রে অপূর্বকে আর নুসরাত ফারিয়াকে কী চরিত্রে দেখা যাবে, সেটা না হয় রহস্যই থাক।’

জানা গেছে, আসছে ঈদুল আজহায় একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে এই ফিচার ফিল্মটি প্রচার করা হবে এবং এরপর ইউটিউবে উন্মুক্ত করা হবে।

উল্লেখ্য, এর আগে গেল বছরেই সিনেমাতে জুটি বেঁধে ব্যাপক সাড়া পেয়েছেন অপূর্ব ও ফারিয়া। শিহাব শাহিনের পরিচালনায় ‘যদি… কিন্তু… তবুও’ নামে একটি ওয়েব ফিল্মে জুটি বেঁধে অভিনয় করেছিলেন তারা। দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছিল তাদের অভিনয়। এরপর দর্শকরাও চাইছিলেন এই জুটির নতুন কাজ। সেই ধারাবাহিকতায় আবার পর্দায় আসছেন তারা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments