Monday, May 27, 2024
spot_img
Homeবিনোদনএবার অ্যাম্বুলেন্স চালকের ভূমিকায় মেহজাবীন

এবার অ্যাম্বুলেন্স চালকের ভূমিকায় মেহজাবীন

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী মেহেজাবীন চৌধুরী। প্রতিনিয়ত নিজেকে ভেঙে নতুনভাবে উপস্থাপন করছেন তিনি। অভিনয়ের জাদু দিয়ে জয় করে নিয়েছেন কোটি দর্শকের মন। বেশ লম্বা ছুটিয়ে কাটিয়ে আবারও শুটিং স্পটে মেহজাবীন চৌধুরী। সোমবার শুটিংয়ের একটি ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করে চমকে দিয়েছেন তিনি। সেখানে অভিনেত্রীকে দেখা গেল অ্যাম্বুলেন্স চালকের ভূমিকায়।

মেহজাবীনের শেয়ার করা ভিডিওতে দেখা গেল, অ্যাম্বুলেন্স চালাচ্ছেন মেহজাবীন। এমন রূপে তাকে দেখে মুগ্ধ হচ্ছেন ভক্তরা। বাহবা দিচ্ছেন সকলেই। ভিডিওটির ক্যাপশনে মেহজাবীন লিখেছেন, ‘মাঝে মাঝে ভাবি অন্য পেশাতে থাকলে কি জীবনে এত ধরনের অভিজ্ঞতা নেওয়ার সৌভাগ্য হতো? খুব নার্ভাস ছিলাম এত বড় অ্যাম্বুলেন্স চালাতে পারবো কি না! কারণ, কার ড্রাইভ করলেও আগে কখনও মাইক্রোবাস ড্রাইভ করিনি। কিন্তু অ্যাম্বুলেন্সের এক্সেলেটরে পা রাখার পর নতুন এক নিজেকে আবিষ্কার করলাম।’

জানা গেছে, এই নাটকের রচনা-চিত্রনাট্য জাহান সুলতানার। নাটকটি পরিচালনা করছেন অনন্য ইমন। এতে মেহজাবীনের সঙ্গে অভিনয় করছেন সুদীপ বিশ্বাস দীপ, জিয়াউল হাসান কিসলু ও রেশমাসহ অনেকেই। নাম অবশ্য এখনো ঠিক হয়নি। গত ৪ জুন নাটকটির শুটিং শুরু হয়; আজ (৬ জুন) চলছে শেষ দিনের চিত্রায়ন।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা অনন্য ইমন বলেছেন, ‘অনেকদিন পর এমন একটি ব্যতিক্রমী চরিত্রে দেখা যাবে মেহজাবীনকে। অনেকটা সময় ও যত্ন নিয়ে এর কাজ হচ্ছে। যেখানে এ অভিনেত্রীর মানবিক দিকও উঠে আসবে।’

এদিকে গত ঈদুল ফিতরে মেহজাবীন অভিনীত অনেকগুলো নাটক প্রচার হয়েছে। এর মধ্যে প্রশংসিত হয়েছে ‘ঘুণ’, ‘শেষ দেখা’, ‘চম্পা হাউজ’, ‘ফ্রিল্যান্সার নাদিয়া’, ‘লাভ ভার্সেস ক্রাশ ২’, ‘২ বাই ২’, ‘ভেলকি’, ‘ম্যাটিনি শো’, ‘উড়ো প্রেম’সহ বেশ কিছু নাটক।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments