Friday, November 26, 2021
spot_img
Homeবিনোদনএবারও ‘প্রদর্শন অযোগ্য’ সিমলার সিনেমা

এবারও ‘প্রদর্শন অযোগ্য’ সিমলার সিনেমা

ঢাকাই সিনেমায় ‘ম্যাডাম ফুলি’ দিয়ে রাজকীয় অভিষেক হয় সিমলার। অভিনয়ের জন্য বাগিয়ে নেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। লম্বা সময় দেশীয় সিনেমায় অনিয়মিত এই অভিনেত্রী। সর্বশেষ কাজ করেছিলেন ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ নামের একটি সিনেমায়। তাও বছর ছয়-সাত আগে। এটি নির্মাণ করেন রুবেল আনুশ। এরপর সিনেমাটি সেন্সরে জমা হলে সেটি ‘প্রদর্শন অযোগ্য’ বলে তখন জানিয়ে দেয় সেন্সর বোর্ড। সেসময় কিছু সংশোধনীও দেওয়া হয়।

নাম পরিবর্তন করে সিনেমাটির নতুন নাম দেওয়া হয় ‘প্রেমকাহন’। সংশোধনী ও নাম পরিবর্তন করে সিনেমাটি আবারও সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়। কিন্তু এবারও বোর্ড জানায়, সিনেমাটি ‘প্রদর্শন অযোগ্য’। বিষয়টি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান মো. জসীম উদ্দিন। তিনি বলেন, ‘ছবিটি দেখার পর এবারও বোর্ড সদস্যরা এটাকে আপত্তি দিয়েছেন। ছবিটি প্রদর্শন অযোগ্য বলে সবাই মন্তব্য দিয়েছে।

সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান মো. জসীম উদ্দিন জানান, ‘প্রেমকাহন’ দেশের প্রেক্ষাগৃহে প্রদর্শন উপযোগী নয় বলে সংশ্লিষ্টদের চিঠি পাঠাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড।

সত্য ঘটনা অবলম্বনে ২০১৪ সালে ‘প্রেমকাহন’র নির্মাণ শুরু হয়। গল্পটি অসম প্রেমের। এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন সিমলা এবং ‘ঘেটুপুত্র কমলা’খ্যাত অভিনেতা মামুন। সিনেমায় ৩৮ বছর বয়সি সিমলার সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন ১৮ বছরের তরুণ মামুন। এতে আরও অভিনয় করেছেন আবুল হায়াত, রুমাই নোভিয়া, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিনসহ অনেকে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments