Sunday, December 5, 2021
spot_img
Homeবিনোদনএখনও বিয়ের পরিকল্পনা করিনি - বিদ্যা সিনহা মিম

এখনও বিয়ের পরিকল্পনা করিনি – বিদ্যা সিনহা মিম

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। গত বুধবার ছিল তার জন্মদিন। আর এ বিশেষ দিনে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে পারিবারিক আয়োজনে বাগদান সম্পন্ন করেছেন এ নায়িকা। এক নতুন অধ্যায়ের সূচনা করলেন। কেমন লাগছে? মিম মানবজমিনকে বলেন, প্রিয় মানুষটির সঙ্গে অবশেষে  এনগেজমেন্টটা সেরে ফেলতে পারলাম। চিরকালের জন্য তার সঙ্গে বাঁধা পড়লাম। ভীষণ ভীষণ ভালো লাগছে সত্যি। এ অনুভূতি বলে বোঝানো যাবে না।অন্যরকম এক অনুভূতি। সামাজিক যোগাযোগ মাধ্যম তো আপনার ভক্ত, শুভাকাঙ্খীদের শুভেচ্ছায় ছেয়ে গেছে! মিম হেসে বলেন, আমি খুবই সৌভাগ্যবান আসলে।

খবরটি দেয়ার পর থেকে এতো এতো মানুষের ভালোবাসা পাচ্ছি। ভীষণ আপ্লুত আমি। আবারও প্রমাণ পেলাম, সবাই আমাকে কত ভালোবাসে। সবার প্রতি কৃতজ্ঞতা-ভালোবাসা রইলো। হবু বর সনি পোদ্দারকে কেন জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন? তার কোনো ব্যাপারটি আপনাকে আকৃষ্ট করেছে? মিম বলেন, ওর ব্যক্তিত্ব। এটাই আমাকে সবচেয়ে বেশি আকৃষ্ট করেছে। এমন ব্যক্তিত্বসম্পন্ন মানুষ খুব কম দেখেছি জীবনে। আপনার সঙ্গে সনি পোদ্দারের পরিচয়টা কীভাবে? মিম বলেন, প্রায় ৬ বছর আগে আমার বন্ধু অর্নির মাধ্যমে পরিচয় এবং আলাপ হয় ।

তখন থেকেই ধীরে ধীরে সুসম্পর্ক তৈরি হয়। একটা সময় দুজন দুজনার প্রতি সফট কর্ণার তৈরি হয়। একপর্যায়ে তো প্রেমই হয়ে যায়। বাগদানের জন্য জন্মদিনটাকেই কেন বেছে নিলেন? মিম বলেন, আসলে জন্মদিনটা আমার কাছে বিশেষ একটি দিন। বিশেষ মানুষের সঙ্গে তাই বিশেষ দিনেই আবদ্ধ হলাম। আর কিছু না। জন্মদিনে এনগেজমেন্ট অনুষ্ঠান করার এটাই কারণ। বাগদান সারলেন। বিয়ের পরিকল্পনা কবে? কিছু ভেবেছেন? মিম বলেন, মাত্র এনগেজমেন্ট হলো। সত্যি কথা বলতে এখনও বিয়ের কোনো পরিকল্পনা করিনি। কিছুই ভাবিনি এ নিয়ে।

এদিকে সবশেষ মিম অভিনীত মুক্তি পাওয়া সিনেমা ‘সাপলুডু’। মুক্তির অপেক্ষায় আছে ‘পরাণ’ শিরোনামের একটি সিনেমা। এ ছাড়া ‘ইত্তেফাক’, ‘অন্তর্জাল’ ও ‘দামাল’ সিনেমার শুটিং চলছে। ছবিগুলো নিয়ে আপনি কেমন আশাবাদী? এ নায়িকার উত্তর- এই প্রতিটি ছবির গল্প ও তাতে চরিত্র ভিন্নধর্মী। করোনা মহামারির পর ছবিগুলো মুক্তি পেলে সবাই পছন্দ করবেন বলেই আশা রাখি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments