Saturday, July 20, 2024
spot_img
Homeবিনোদনএক দিন আগেই বাংলাদেশে ‘দ্য ব্যাটম্যান’

এক দিন আগেই বাংলাদেশে ‘দ্য ব্যাটম্যান’

বিশ্বজুড়ে সুপারহিরোপ্রেমী দর্শকের অন্যতম প্রিয় চরিত্র ব্যাটম্যান। তুমুল জনপ্রিয় এই সুপারহিরো এবার পর্দায় আসছে নতুন রূপে। ম্যাট রিভসের নতুন ছবি ‘দ্য ব্যাটম্যান’-এর ট্রেলার মুক্তির পরই হৈচৈ পড়ে গেছে ভক্তদের মধ্যে। আগামী ৪ মার্চ যুক্তরাষ্ট্রে আন্তর্জাতিকভাবে মুক্তি পাবে ছবিটি।

নতুন খবর হলো, যুক্তরাষ্ট্র এমনকি সারা বিশ্বের অন্য  সব দেশের এক দিন আগেই (৩ মার্চ) বাংলাদেশে মুক্তি পাবে ছবিটি। চলবে স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায়।

‘দ্য ব্যাটম্যান’ ছবিতে রবার্ট প্যাটিনসন

টিকিটের চাহিদা ও দর্শকদের সুবিধার কথা বিবেচনা করে এরই মধ্যে অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। প্রতিষ্ঠানটির মুখপাত্র মেসবাহ উদ্দিন আহমেদ জানান, ২৪ ফেব্রুয়ারি থেকে সবগুলো শাখায় টিকিট উন্মুক্ত করা হয়েছে।

আগের ব্যাটম্যানদের চেয়ে এবারের ব্যাটম্যান অনেকটাই আলাদা হতে চলেছে। এর আগে পরিচালক ক্রিস্টোফার নোলানের ‘দ্য ডার্ক নাইট ট্রিলজি’ দেখে দর্শক প্রেমে পড়ে গিয়েছিলেন ক্রিস্টিয়ান বেল (ব্যাটম্যান), মাইকেল কেন (অ্যালফ্রেড), হিথ লেজার (জোকার) ও গ্যারি ওল্ডম্যানের (কমিশনার গর্ডন)। এবারের ‘ব্যাটম্যান’ রবার্ট প্যাটিনসন। ট্রেলারে ‘হ্যারি পটার অ্যান্ড দ্য গবলেট অব ফায়ার’, ‘টোয়াইলাইট’, ‘রিমেমবার মি’খ্যাত অভিনেতা রবার্ট প্যাটিনসন নজর কেড়েছেন দর্শকের। ক্রিস্টিয়ান বেল ছাড়া অতীতে ব্যাটম্যানের পোশাক গায়ে দিয়েছেন জর্জ ক্লুনি, মাইকেল কিটন, বেন অ্যাফ্লেক ও ভাল কিলমার।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments