Sunday, June 23, 2024
spot_img
Homeবিজ্ঞান ও প্রযুক্তিএক ঠোঁটে সার্জারির পর দুঃসংবাদ পেলেন পাকিস্তানি টিকটকার, অতঃপর...

এক ঠোঁটে সার্জারির পর দুঃসংবাদ পেলেন পাকিস্তানি টিকটকার, অতঃপর…

ফের আলোচনায় পাকিস্তানের বিখ্যাত ও সমালোচিত টিকটকার হারিম শাহ। শনিবার অস্ত্রপচারকৃত অর্ধেক ঠোঁট নিয়ে এক ভিডিওতে হাজির হন তিনি। 

জিও নিউজের খবরে বলা হয়েছে, ভিডিওতে এই টিকটকারকে ওপরের ঠোঁট স্ফিত অবস্থায় দেখা যায়। পাকিস্তানের জনপ্রিয় এই টিকার বলেন, ঠোঁটে অস্ত্রপচারের জন্য তিনি ক্লিনিকে ছিলেন। কিন্তু অপারেশনের একপর্যায়ে তিনি পাকিস্তান থেকে ফোন পান। 

ওই ফোনকলে তাকে বলা হয়, পাকিস্তানের ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সি তার সকল ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করেছে। এরপর চিন্তিত হয়ে তিনি ক্লিনিক ত্যাগ করেন। কারণ ঠোঁট মোটা করার এই সার্জারি খুবই ব্যয়বহুল।

 এর আগে গত ১০ জানুয়ারি সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি একটি ভিডিও আপলোড করেন। ওই ভিডিওতে হারিম শাহকে দুই হাতে ব্রিটিশ পাউন্ড প্রদর্শন করতে দেখা যায়। এরপর পাকিস্তানের ফেডারেল ইনভেস্টিগেশন কর্তৃপক্ষ দেশ থেকে বিপুল অর্থ সরানোর অভিযোগে তার বিরুদ্ধে তদন্ত শুরু করে তার ব্যাংক অ্যাকাউন্ট বন্ধ ঘোষণা করে। 

প্রসঙ্গত, শোবিজ অঙ্গনের তারকারা প্লাস্টিক সার্জারি, লিপ ইনজেকশনসের মতো বিভিন্ন প্লাস্টিক বিউটির ট্র্যাপে পড়ে যান। প্রথম সারির তারকা থেকে শুরু করে অনেকে এই সার্জারির সাহায্য নিয়ে সৌন্দর্য, গ্ল্যামার বাড়িয়ে থাকেন।  

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments