Monday, November 29, 2021
spot_img
Homeজাতীয়এক উপজেলায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হলেন ৫ জন

এক উপজেলায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হলেন ৫ জন

চট্টগ্রামের সীতাকুণ্ডে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ ইউনিয়নের মধ্যে ৫ ইউনিয়নে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ৫ জন চেয়ারম্যান পদপ্রার্থী নির্বাচিত হয়েছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আগামী ১১ নভেম্বর সীতাকুণ্ডের সৈয়দপুর, বারৈয়াঢালা, মুরাদপুর, বাড়বকুণ্ড, বাঁশবাড়িয়া, কুমিরা, সোনাইছড়ী, ভাটিয়ারী ও সলিমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্বে থাকা তিন কর্মকর্তা মো. কামরুল হাসান, রকর চাকমা ও মো. হাবিব উল্লাহ জানান, সৈয়দপুর, মুরাদপুর, কুমিরা, সোনাইছড়ী ও ভাটিয়ারী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় এ পাঁচ ইউনিয়নের পাঁচ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন- সৈয়দপুর ইউনিয়নে মো. তাজুল ইসলাম নিজামী, মুরাদপুরে এসএম রেজাউল করিম বাহার, কুমিরাতে মোরশেদ হোসেন চৌধুরী, সোনাইছড়ীতে মনির আহমেদ ও ভাটিয়ারীতে মো. নাজিম উদ্দীন।

অন্য চারটি ইউনিয়ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন বারৈয়াঢালা ইউনিয়নে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া নৌকা প্রতীক নিয়ে রেহান উদ্দীন রেহান ও স্বতন্ত্র প্রার্থী কৃষক লীগ নেতা আনারস প্রতীক নিয়ে মো. আবু জাফর; বাড়বকুণ্ড ইউনিয়নে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া নৌকা প্রতীক নিয়ে ছাদাকাত উল্লা মিয়াজী, স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীক নিয়ে জয়নাল আবেদীন ভূঁইয়া ও জাতীয় পার্টির প্রার্থী লাঙ্গল প্রতীক নিয়ে এজেএম বেলাল উদ্দিন; বাঁশবাড়িয়া ইউনিয়নে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া নৌকা প্রতীক নিয়ে শওকত আলী জাহাঙ্গীর, আওয়ামী লীগ নেতা আনারস প্রতীক নিয়ে আরিফুল আলম চৌধুরী রাজু; সলিমপুর ইউনিয়নে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া নৌকা প্রতীক নিয়ে সালাউদ্দিন আজিজ, স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ সমর্থক আনারস প্রতীক নিয়ে গোলাম গফুর। এ চার ইউনিয়নে নয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments