Saturday, April 20, 2024
spot_img
Homeবিনোদনএকের পর এক বন্ধ হচ্ছে কলকাতার সিরিয়াল

একের পর এক বন্ধ হচ্ছে কলকাতার সিরিয়াল

গত কয়েক দিনে কলকাতার একাধিক বাংলা সিরিয়াল শেষ হওয়ার খবর পাওয়া গেছে। শ্রীকৃষ্ণভক্ত মীরা, সাঁঝের বাতি ২ শেষ হলো, তা তো পরিষ্কার। আগামী কয়েক দিনের মধ্যেই শ্রীময়ীর সফরও শেষ হবে বলে জানা গেছে। এর মাঝেই আরো এক ধারাবাহিকের জার্নি মাঝপথেই থমকে গেল। এন্টারটেন বাংলার শো ‘সাগরজ্যোতি’র। গত ২৩ অগস্ট থেকে সফর শুরু হয়েছিল ‘সাগরজ্যোতি’র। তবে তিন মাস যেতে না যেতেই শেষ হলো। 

প্রযোজনা সংস্থা এসভিএফের ব্যানারের এই সিরিয়ালে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন রাহুল দেব বসু এবং নবনীতা মালাকার। বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রাহুলদেব। এর আগে ‘বাজলো তোমার আলোর বেণু’র মতো হিট মেগার মুখ দেখেছেন তিনি। কিন্তু সেই জনপ্রিয়তাও কাজে এলো না। একেবারে নতুন চ্যানেলে খুব বেশি কিছু করে দেখাতে পারেননি রাহুল দেব-নবনীতারা। টিআরপি শুরু থেকেই থেকেছে তলানিতে। আর এবার সাগরজ্যোতির সফর শেষের ঘোষণা করে দিলেন অভিনেতা নিজেই।

শুধু রাহুল দেব বা নবনীতাই নয়, এই ধারাবাহিকে বাংলা টেলিভিশনের একাধিক পরিচিত মুখ কাজ করেছেন। চান্দ্রোয়ী ঘোষ, বিকাশ ভৌমিক, কল্যাণী মণ্ডল, আইভি বন্দ্যোপাধ্যায়, শ্রীতমা, সৌমক বসু, সায়ন্তনী মল্লিক, রূপসা মণ্ডল, অনন্যা সেনগুপ্তকে দেখা গেছে শো-তে। সফল ব্যবসায়ী সাগর এবং তাঁকে রোল মডেল করে এগিয়ে চলা জ্যোতির সম্পর্কের টানাপড়েন ফুটে উঠেছে এই ধারাবাহিকে।

সফর শেষে মন খারাপ রাহুল দেবের। তিনি সহকর্মী অনন্যা সেনগুপ্তের সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন, ‘সাগরজ্যোতি শেষ হচ্ছে, এটা অনন্যা আর আমার একসঙ্গে দ্বিতীয় শো। একটা অসম্পূর্ণতার ভাব ঘিরে ধরেছে এই ধারাবাহিক শেষে, তবে একটাই আশা- শিগগির আবার আমরা হয়তো একসঙ্গে কাজ করব, সৃষ্টিকর্তার কাছে এটাই প্রার্থনা!’

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments