Tuesday, May 21, 2024
spot_img
Homeবিনোদনএকসঙ্গে ভোট দিতে এলেন সুচন্দা, ববিতা ও চম্পা

একসঙ্গে ভোট দিতে এলেন সুচন্দা, ববিতা ও চম্পা

ঢাকাই সিনেমার এক সময়ের সাড়া জাগানো নায়িকা সুচন্দা, ববিতা ও চম্পা। দুপুরের বিরতির পর ২টা ৪৫ মিনিটে বিএফডিসিতে শিল্পী সমিতির নির্বাচনে একসঙ্গে ভোট দিতে এলেন তারা। তাদের দেখে সোগ্লান দিতে থাকেন শিল্পীরা।

ববিতা বলেন, এফডিসিতে আসা বন্ধই করে দিয়েছিলাম। অনেক দিন পর আসলাম। আজকে সবার সঙ্গে দেখা হচ্ছে সে কারণেই আমার আসা। যারা সত্যিকারের অর্থে কাজ করবে তাদেরই ভোট দেব।

সুচন্দা বলেন, অনেক আশা নিয়ে ভোট দিতে এসেছি। প্রত্যেকবারই আসি। এখন নতুন-পুরাতন সবাই মিলে নির্বাচনে নেমেছে এজন্যই আমার আসা। বক্তব্যে নয়, যারা সততার সঙ্গে দক্ষতার সঙ্গে কাজ করবে তাদেরই আমরা ভোট দেব। যাতে আমাদের সংগঠন আরও সুন্দর হয়।

চম্পা বলেন, নতুন পুরাতন প্রত্যেকে আমার প্রিয়। শিল্পী শব্দটা ভীষণভাবে আমাদের পরিবারের মনে হয়। তাই আমি মনে করি আমরা সবাই মিলে এক। সবাই মিলে যদি এগিয়ে যেতে পারতাম তাহলে আমাদের শিল্পটাকে অনেক এগিয়ে নিতে পারতাম।

দ্বি-বার্ষিক মেয়াদের এ নির্বাচনের মেয়াদ ২০২৪ থেকে ২০২৬। ২১ সদস্যবিশিষ্ট কমিটির এ নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। একটি মিশা-ডিপজল পরিষদ, অন্যটি কলি-নিপুণ পরিষদ। এর মধ্যে সভাপতি পদে লড়ছেন এক সময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি ও দাপুটে খল-অভিনেতা মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক পদে গেল আসরের মতো এবারো প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তার বিপরীতে দাঁড়িয়েছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments