Tuesday, May 21, 2024
spot_img
Homeআন্তর্জাতিকউদ্বোধনের সময়ই ভাঙল ব্রিজ, মেয়র-কাউন্সিলর খাদে

উদ্বোধনের সময়ই ভাঙল ব্রিজ, মেয়র-কাউন্সিলর খাদে

উদ্বোধনের সময়ই নতুন ব্রিজ ভেঙে মেয়র ও কাউন্সিলরসহ বেশ কয়েকজন খাদে পড়ে গেছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ২০ জন। মেক্সিকোর কুয়ের্নাভাকা শহরের একটি খাদে এই ঘটনা ঘটে বলে ব্রিটিশ সংবাদমাধ্যম গার্ডিয়ান এক প্রতিবেদনে জানিয়েছে। 

স্থানীয় সরকার এক বিবৃতিতে জানায়, আহতদের মধ্যে চারজন কাউন্সিলর ছাড়াও রয়েছেন দুজন পৌরসভার কর্মকর্তা ও একজন স্থানীয় রিপোর্টার। আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে বলেও ওই বিবৃতিতে বলা হয়েছে। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্রিজ ভাঙার মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা গেছে, একদল মানুষ হাসিমুখে ব্রিজটি পার হচ্ছেন। প্রথমে ব্রিজটি স্থির মনে হলেও মুহূর্তের মধ্যে সেটি ভেঙে পড়ে। ১০ ফুট নিচে পড়ে যান মেয়রের স্ত্রীসহ বেশ কয়েকজন। 

কাঠের বোর্ড এবং ধাতব চেইন দিয়ে তৈরি ঝুলন্ত ব্রিজটি সম্প্রতি পুনর্নির্মাণ করা হয়েছে।  স্থানীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, মেয়র হোসে লুইস উরিওস্তেগুই বলেছেন, উদ্বোধনের আগেই কিছু মানুষ ব্রিজটির ওপর লাফালাফি করেছিলেন।  এছাড়া উদ্বোধনের সময় ধারণ ক্ষমতার চেয়ে বেশি মানুষ ব্রিজের ওপর ওঠেন বলে মেয়র দাবি করেন।
 

Footbridge collapse during reopening ceremony in Mexico pic.twitter.com/Kn4X554Ydk— Adrian Slabbert (@adrian_slabbert) June 9, 2022

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments