Monday, May 16, 2022
spot_img
Homeআন্তর্জাতিকইমরান খানের নতুন পাকিস্তান নিয়ে ক্ষুব্ধ রেহম খানের প্রশ্ন

ইমরান খানের নতুন পাকিস্তান নিয়ে ক্ষুব্ধ রেহম খানের প্রশ্ন

অ্যাকটিভিস্ট ও পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সাবেক স্ত্রী রেহম খান দেশটির আইন-শৃঙ্খলা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। রোববার রাতে তার গাড়িতে অস্ত্রধারী গুলি করার পর একাধিক টুইট বার্তায় তিনি এই ক্ষোভ প্রকাশ করেন।

প্রথম টুইটে রেহম খান জানান, রোববার রাতে মোটরসাইকেলে দুই অস্ত্রধারী তার গাড়ি আটকে গুলি করে। কিন্তু তিনি গাড়িতে ছিলেন না, গাড়িতে ছিলেন তার গাড়িচালক ও সচিব। 

ব্যঙ্গ একই সঙ্গে ক্ষোভ প্রকাশ করে রেহম খান টুইটারে লেখেন, ইমরান খানের নতুন পাকিস্তান এটা? কাপুরুষ, গুণ্ডা এবং লোভীদের রাজ্যে স্বাগত!

রেহম খান পাকিস্তান সরকারের কট্টর সমালোচক হিসেবে পরিচিত। ইমরান খান সরকারের বেশ কয়েকটি বিষয় নিয়ে তিনি সমালোচনামুখর ছিলেন। 

দ্বিতীয় টুইট বার্তায় রেহম খান রাতের ঘটনার জন্য সরকারের জবাবদিহি করা উচিত বলে মন্তব্য করেন। তিনি লেখেন, আমি অন্য পাকিস্তানিদের মতো বাঁচতে ও মরতে চাই। দুই শহরের মহাসড়কে এটা কাপুরুষোচিত হামলা হোক, অথবা অরাজকতার কারণে হোক; এর জন্য সরকারের জবাবদিহি করা উচিত। 

ইমরান খানের সাবেক এই স্ত্রী আরও লেখেন, তিনি মৃত্যু বা আঘাতের ভয় পান না। কিন্তু যারা তার জন্য কাজ করে, তাদের নিয়ে  নিয়ে তিনি উদ্বিগ্ন। 

রেহম খানের কর্মীরা কেমন আছেন  সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তারা ভালো আছে, কিন্তু ক্রুদ্ধ  এবং ভয়ার্ত। 

এরপর আরেক টুইট বার্তায় রেহম খান জানান, পুলিশের কাছে গুলির ঘটনায়  তিনি অভিযোগ দায়ের করেছেন এবং এজাহারের কপি পাওয়ার অপেক্ষা করছেন। 

রেহম খান লেখেন,  প্রক্রিয়া কতটা স্লো সেটা ভাবুন।আমরা সারাটি রাত জেগে আছি আর পুলিশ ভয়ার্ত ভুক্তভোগীদের প্রশ্ন করছে। 

টেলিভিশন উপস্থাপক রেহমের সঙ্গে ইমরান খানের সম্পর্ক বেশিদিন টেকেনি। 

জানা যায়, প্রধানমন্ত্রী হওয়ার আগে থেকেই ইমরানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল রেহমের।  ১৯৯২ সালে পাকিস্তানের বিশ্বকাপ জয়ের নায়ক তথা অধিনায়ক ইমরান খানের প্রেমে পড়েছিলেন রেহম। ২০১৫ সালের জানুয়ারি মাসে চার-হাত এক হয় তাদের। ইসলামাবাদে ঘরোয়া অনুষ্ঠানেই বিবাহবন্ধনে আবদ্ধ হন দু’জন। তবে সম্পর্ক বেশিদিন টেকেনি। মাত্র দশ মাসেই বিচ্ছেদ হয় তাদের।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments