Saturday, April 20, 2024
spot_img
Homeআন্তর্জাতিকইউক্রেনের সেনায় ইউরোপীয় ভাড়াটে যোদ্ধাদের সংখ্যা বাড়ছে

ইউক্রেনের সেনায় ইউরোপীয় ভাড়াটে যোদ্ধাদের সংখ্যা বাড়ছে

রাশিয়ার ন্যাশনাল গার্ডের প্রধান ভিক্টর জোলোটভ বলেছেন, রাশিয়ার বিশেষ সামরিক অভিযানের অঞ্চলে ইউরোপীয় দেশগুলো থেকে আগত ভাড়াটে যোদ্ধাদের দের সংখ্যা বাড়ছে।

জোলোটভ শুক্রবার ক্রিমিয়া এবং খেরসন অঞ্চলে ন্যাশনাল গার্ডের ইউনিটগুলো কার্য পরিদর্শন করেছেন বলে সংস্থাটি এক বিবৃতিতে জানিয়েছে।

‘ভিক্টর জোলোটভ উল্লেখ করেছেন যে, বিশেষ সামরিক অভিযানের অঞ্চলে শত্রু বাহিনীতে ইউরোপ থেকে আগত ভাড়াটে সৈন্যের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। তাদের বিভিন্ন দেশে সশস্ত্র সংঘাতের উল্লেখযোগ্য অভিজ্ঞতা রয়েছে এবং তারা পর্যাপ্ত প্রশিক্ষিত। তবে, জাতীয় গার্ডের স্টাফ এবং সার্ভিস সদস্যরা যুদ্ধের অপারেশন চলাকালীন উচ্চ স্তরের পেশাদারিত্ব এবং প্রশিক্ষণ প্রদর্শন করে,’ বিবৃতিতে বলা হয়েছে।

সংস্থাটি জোর দিয়ে বলেছে যে, ন্যাশনাল গার্ড সদস্যরা প্রতিদিন অস্ত্রের চালান সনাক্ত করতে অভিযান পরিচালনা করে এবং মাইন ক্লিয়ারিং কার্যক্রম পরিচালনা করে।

জোলোটভ ন্যাশনাল গার্ডের স্টাফ এবং সার্ভিস সদস্যদের তাদের মিশন সফলভাবে সম্পাদন করার জন্য ধন্যবাদ জানান এবং বিশেষ সামরিক অভিযানের সময় যারা বিশেষ ভূমিকা রেখেছে তাদের কাছে সরকারী পুরস্কার তুলে দেন। সূত্র: তাস।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments