Friday, November 26, 2021
spot_img
Homeবিনোদনআহত অভিনেত্রী আরশি খান

আহত অভিনেত্রী আরশি খান

সড়ক দুর্ঘটনার আহত হয়েছেন বলিউডের আলোচিত অভিনেত্রী আরশি খান। এই দুর্ঘটনায় তিনি অল্পের জন্য বেঁচে যান। অভিনেত্রী একটি শুটিংয়ের জন্য দিল্লিতে গিয়েছিলেন। সেখানে তার গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। দুর্ঘটনার পর দ্রুত তাকে দিল্লির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, আরশিকে বহনকারী গাড়িটি দিল্লির মালবিয়া নগরের শিবালিক রোডে দুর্ঘটনার কবলে পড়ে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এর চেয়ে বিস্তারিত তথ্য এখনো জানা যায়নি। এছাড়া আরশির পরিবারের সঙ্গে যোগাযোগ করে সংবাদমাধ্যমটি। তার পরিবারও খবরটি নিশ্চিত করেছেন।

‘বিগ বস’ রিয়েলিটি শোয়ে অংশ নিয়ে আলোচনায় আসেন আরশি খান। তবে ২০১৬ সালে এ অভিনেত্রী দাবি করেছিলেন, পাকিস্তানি ক্রিকেটার শহিদ আফ্রিদির সন্তানের মা হতে চলছেন তিনি। এরপর বিষয়টি নিয়ে হইচই পড়ে গিয়েছিল। যদিও আলোচনায় থাকার জন্য এমন কাণ্ড ঘটিয়েছিলেন এই অভিনেত্রী।

এদিকে গেলো বছরের অক্টোবরে এক আফগান ক্রিকেটারের সঙ্গে বাগদান হয়েছিল আরশি খানের। পারিবারিক আয়োজনেই বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু তালেবানরা আফগানিস্তান দখল করার পর সেই সম্পর্ক ভেঙে যেতে পারে বলে জানিয়েছিলেন তিনি। যদিও ওই ক্রিকেটারের নাম প্রকাশ করেননি আরশি।

প্রসঙ্গত, নানা সময় বিতর্কের জন্ম দিয়েছেন আরশি খান। খোলামেলা ছবি ও ভিডিও দিয়েও আলোচনায় থাকতে পছন্দ করেন এই অভিনেত্রী। সম্প্রতি আরশির নতুন প্রজেক্ট ‘রাত কী রানি বেগমজান’ মুক্তি পেয়েছে। খুব শিগগির একটি পাঞ্জাবি মিউজিক ভিডিওতে দেখা যাবে তাকে। এছাড়াও একটি বলিউড সিনেমায় কাজ করছেন এই অভিনেত্রী।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments