Monday, May 20, 2024
spot_img
Homeখেলাধুলাআর্সেনালের হারে লাভ হলো যাদের

আর্সেনালের হারে লাভ হলো যাদের

ফুলহামের বিপক্ষে জিতলেই পয়েন্ট তালিকার শীর্ষে উঠে যেতো আর্সেনাল। কিন্তু এমন সুযোগ কাজে লাগাতে পারেনি গানাররা। উল্টো হেরে গেছে ফুলহামের কাছে। গানারদের হার ২-১ গোলে।

আগের ম্যাচেও হেরেছে আর্সেনাল। আর সবশেষ তিন ম্যাচেই জয়হীন থাকল মিকেল আরতেতার দল। এতে লাভ হয়েছে ম্যানচেস্টার সিটি ও লিভারপুলের। বর্তমান চ্যাম্পিয়নরা উঠে এসেছে তালিকার তিনে।
আর শীর্ষেই থাকল ইয়ুর্গেন ক্লপের দল।২০ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে চারে নেমে গেছে আর্সেনাল। সমান পয়েন্টে তিনে সিটি, যদিও এক ম্যাচ কম খেলেছে পেপ গার্দিওলার দল। ১৯ ম্যাচে ৪২ পয়েন্টে শীর্ষে লিভারপুল।

২০ ম্যাচে ৪২ পয়েন্টে দুইয়ে অ্যাস্টন ভিলা।ফুলহামের মাঠে বলের দখল ছিল আর্সেনালের পায়েই। কিন্তু আক্রমণে দুই দলই ছিল সমানে সমান। আর্সেনালের শুরুটা হয়েছিল দুর্দান্ত। ম্যাচের বয়স পাঁচ মিনিট না পেরোতেই বুকায়ো সাকার গোলে এগিয়ে যাওয়ার আনন্দে মাতে গানাররা।

প্রথমে গোল খেয়ে সবশেষ ২৩ ম্যাচেই জিততে পারেনি ফুলহাম। এ ম্যাচেও তেমন শঙ্কাই জেগেছিল। কিন্তু উদ্যমী ফুটবল খেলে আর্সেনালের বিপক্ষে দারুণভাবে ঘুরে দাঁড়ায় স্বাগতিকরা।

২৯ মিনিটে সমতা ফেরানো গোলটি রাউল হিমেনেস। এই অর্ধে কোনো দলই আর লক্ষ্যভেদ করতে পারেনি। দ্বিতীয়ার্ধে আক্রমণে মনোযোগী হয় আর্সেনাল। কিন্তু সুযোগ তৈরি করেও তা কাজে লাগাতে পারেনি। উল্টো ৫৯ মিনিটে পিছিয়ে পড়ে। ফুলহামের জয় নিশ্চিতের গোলটি করেন ববি ডি করদোভা। শেষ পর্যন্ত ব্যবধান ধরে রেখে দুর্দান্ত জয় তুলে নেয় ফুলহাম।

অন্য ম্যাচে বোর্নমাউথকে ৩-১ গোলে হারিয়েছে টটেনহাম। গোল করেছেন পেপ মাতার, সন হিউং মিন ও রিচার্লিসন। ২০ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে পাঁচে স্পার্সরা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments