Sunday, June 16, 2024
spot_img
Homeখেলাধুলাআর্সেনালের সঙ্গে ড্র, পেনাল্টি না পাওয়ার আক্ষেপ লিভারপুল কোচের

আর্সেনালের সঙ্গে ড্র, পেনাল্টি না পাওয়ার আক্ষেপ লিভারপুল কোচের

আর্সেনালকে হারিয়ে শীর্ষে থেকে বড়দিনের ছুটিতে যাওয়ার সুযোগ ছিল লিভারপুলের। তবে শনিবার রাতে অ্যানফিল্ডে সাফল্য পায়নি অলরেডরা। ম্যাচ ড্র করে ১-১ গোলে। ব্যর্থতার ম্যাচে পেনাল্টি না পাওয়ার আক্ষেপ লিভারপুলের। ভিএআরের সাহায্য না নিয়ে সিদ্ধান্ত দেয়ায় ম্যাচ রেফারিকে কাঠগড়ায় তুলেছেন অলরেড কোচ ইয়ুর্গেন ক্লপ।

ঘরের মাঠে ম্যাচের ৪র্থ মিনিটেই পিছিয়ে পড়ে লিভারপুল। আর্সেনালকে লিড এনে দেয়া গোলটি উপহার দেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার গ্যাব্রিয়েল মাগালহেস। ম্যাচের ২৯তম মিনিটে মিশরীয় ফরোয়ার্ড মোহাম্মদ সালাহর গোলে সমতা টানে লিভারপুল।
তার আগে ম্যাচের ১৯তম মিনিটে বক্সের মধ্যে বল হাতে লাগে আর্সেনাল মিডফিল্ডার মার্টিন ওডেগার্ডের। সঙ্গে সঙ্গে পেনাল্টির জন্য আবেদন করেন লিভারপুলের ফুটবলাররা। তবে ইংলিশ রেফারি ক্রিস কাভানাগ সেদিকে মনোযোগ না দিয়ে খেলা চালিয়ে যান। ভিএআরও চেক করেননি তিনি।

ম্যাচ শেষে ইয়ুর্গেন ক্লপ বলেন, ‘আমি নিশ্চিত, কেউ এসে আমাকে ব্যাখ্য করবে, এটা কেন হ্যান্ডবল নয়। আমি কি সেটা জানি না? আমার মনে হয় না, রেফারি (হ্যান্ডবলটি) দেখতে পেরেছে। কারণ আমি জানি না, সে তখন কোথায় ছিল। কিন্তু কীভাবে অফিসে (ভিএআরের জন্য মনিটরের সামনে বসে থাকা কর্মকর্তা) বসে একজন এটা দেখার পর এই সিদ্ধান্তে আসতে পারে যে, ঘটনাটি রেফারির আরেকবার দেখার মতো নয়?’

লিভারপুলের মাঠে ম্যাচ ড্র করেও ইংলিশ প্রিমিয়ার লীগ টেবিলের শীর্ষে আর্সেনাল। চূড়ায় থেকে বড়দিন উদ্যাপন করতে পেরেই খুশি আর্সেনাল কোচ মিকেল আর্তেতা। ম্যাচ শেষে তিনি বলেন, ‘দুটি বড় সিদ্ধান্ত ছিল। আমি ঘটনা দুটি দেখিনি। আমাকে আগেও জিজ্ঞেস করা হয়েছিল, তবে আমি দেখিনি।’
১৮ ম্যাচে ১২ জয় ও ৪ ড্রয়ে ৪০ পয়েন্ট প্রিমিয়ার লীগ টেবিলের শীর্ষে থাকা আর্সেনালের। ১৮ ম্যাচে ১১ জয় ও ৬ ড্রয়ে ৩৯ পয়েন্ট নিয়ে দুইয়ে লিভারপুল। সমান পয়েন্ট নিয়ে তিনে অ্যাস্টন ভিলা। গোল পার্থক্যে এগিয়ে লিভারপুল।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments