Tuesday, May 28, 2024
spot_img
Homeবিনোদনআর্থিক সঙ্কটে অ্যাম্বার: ক্ষতিপূরণ দেয়ার সামর্থ্য নেই!

আর্থিক সঙ্কটে অ্যাম্বার: ক্ষতিপূরণ দেয়ার সামর্থ্য নেই!

মানহানির মামলায় জয় পেয়েছেন হলিউডের বিখ্যাত অভিনেতা জনি ডেপ। হেরেছেন প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ড। আদালতের নির্দেশ অনুযায়ী ডেপকে ১৫ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দিতে হবে অ্যাম্বারকে। কিন্তু অ্যাম্বারের এখন সেই টাকা দেয়ার ক্ষমতা নেই। অ্যাম্বারের আইনজীবী জানিয়েছেন, আর্থিক অবস্থা ভালো নয় অ্যাম্বারের। ১০ মিলিয়ন ডলার দেওয়ার ক্ষমতা নেই তার পক্ষে।

শুনানি চলার সময়ই জানা যায় অ্যাম্বার হার্ডের আর্থিক সমস্যার কথা। অভিনেত্রীর আইনজীবী বলেছিলেন, ‘হার্ড কোনোভাবেই ক্ষতিপূরণের অর্থপ্রদানে সক্ষম নন।’ এমনকী মামলার রায়ের পরিপ্রেক্ষিতে আদালতে হার্ড আবেদনের ইচ্ছেপ্রকাশ করবেন বলেও জানিয়েছেন তার আইনজীবী এলানি ব্রেডহফট।

ছয় সপ্তাহব্যাপী এই হাই-প্রোফাইল শুনানি শেষ হয় গত বুধবার। এরপর ভার্জিনিয়ার ফেয়ারফ্যাক্স কাউন্টি সার্কিট কোর্টে সাত-সদস্যের বিচারক প্যানেলের ঘোষিত রায়ে জয় হয় জনি ডেপের।

জনি-অ্যাম্বারের বিয়ে হয় ২০১৭ সালে। মাত্র ১৫ মাস সংসার করে ২০১৬ সালের মে মাসে বিচ্ছেদের আবেদন করেন এই হলিউড তরকা দম্পতি। স্ত্রী আম্বারের অভিযোগ ছিল, জনি তাকে শারীরিক, মানসিক ও মৌখিকভাবে নির্যাতন করেছেন। ২০১৮ সালে সেই নির্যাতনের ঘটনা নিয়ে ওয়াশিংটন পোস্ট–এ একটি উপসম্পাদকীয় লেখেন অ্যাম্বার হার্ড।

এরপর পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান, ফ্যানটাস্টিক বিস্টস-এর মতো বিখ্যাত সিরিজ থেকে সরিয়ে দেয়া হয় জনিকে, সরিয়ে দেয়া হয় বিজ্ঞাপন থেকেও। তারপরেই ৫০ মিলিয়ন ডলারের মানহানির মামলা করেন জনি ডেপ। পরে হার্ড উল্টো ১০০ মিলিয়ন ডলার মানহানির মামলা করেন জনির বিরুদ্ধে। এরপর মামলা চলে দীর্ঘ সময়।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments