Monday, May 27, 2024
spot_img
Homeআন্তর্জাতিকআর্টিওমভস্কের কাছে ইউক্রেনের প্রতিরক্ষা ব্যবস্থা ভেঙে পড়েছে

আর্টিওমভস্কের কাছে ইউক্রেনের প্রতিরক্ষা ব্যবস্থা ভেঙে পড়েছে

লুহানস্ক পিপলস রিপাবলিক (এলপিআর) এর পিপলস মিলিশিয়ার কর্মকর্তা আন্দ্রে মারোচকো মঙ্গলবার বলেছেন, কৌশলগত গুরুত্বপূর্ণ আর্টিওমোভস্ক শহরে ইউক্রেনের প্রতিরক্ষা ব্যবস্থা ভেঙে পড়ছে এবং সেখানে শুধুমাত্র নতুন সৈন্যদের পাঠিয়ে ক্রমাগত শক্তিবৃদ্ধির মাধ্যমে তা টিকিয়ে রাখা হচ্ছে।

‘ইউক্রেনের প্রতিরক্ষা লাইন বিচ্ছিন্ন হয়ে আসছে, কিন্তু নিয়মিত নতুন বাহিনী মোতায়েন করার মাধ্যমে রক্ষণাবেক্ষণ করা হয় যারা আমাদের সৈন্যদের দ্বারা পিষ্ট হয়। ‘আর্টিওমোভস্ক কসাইখানা’ অভিব্যক্তিটি কেবল আমাদের দ্বারা নয়, ইউক্রেনীয় এবং বিদেশী মিডিয়া ও জনগণও ব্যবহার করছে। এটি প্রকৃত পরিস্থিতি প্রতিফলিত করে। কারণ এটি ইউক্রেনীয় সৈন্যদের জন্য একটি দুঃস্বপ্ন,’ তিনি সলোভিভ লাইভ টেলিভিশন চ্যানেলের সাথে একটি সাক্ষাতকারে বলেছিলেন।

তা ছাড়াও, মারোচকো বলেছেন যে, অনেক ইউক্রেনীয় সৈন্য কমান্ডের অপরাধমূলক আদেশগুলি পূরণ করতে অস্বীকার করে। তদুপরি, তার ভাষায়, ইউক্রেনের সেনাবাহিনীর কাছে অস্ত্র, সেনা এবং পরিবহন যানের অভাব রয়েছে।

‘তারা (ইউক্রেনীয় সেনা) এখন শুধু যুদ্ধাস্ত্রের জন্যই নয়, যানবাহনের জন্যও ক্ষুধার্ত, যেহেতু তাদের এখন পায়ে হেঁটে চলাচল করতে হয় যেখানে তাদের সরবরাহ করা যানবাহনগুলি আমাদের জলবায়ুতে ব্যবহার করার জন্য উপযুক্ত নয়,’ তিনি যোগ করেছেন। সূত্র: তাস।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments