Wednesday, June 12, 2024
spot_img
Homeজাতীয়আরাভকে আমি চিনি না: বেনজীর

আরাভকে আমি চিনি না: বেনজীর

পুলিশ কর্মকর্তা খুনের মামলার পলাতক আসামি আরাভ খান ওরফে রবিউল ইসলাম ওরফে সোহাগ মোল্লাকে চিনেন না বলে দাবি করেছেন পুলিশের সাবেক মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ। শনিবার বিকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ভেরিফাইড ফেসবুক পেইজে দেয়া এক স্ট্যাটাসে তিনি এ তথ্য জানান। ওই স্ট্যাটাসে তিনি বলেন, 

‘সম্মানিত দেশবাসী, আমি আপনাদের সবাইকে আশ্বস্ত ও সম্পূর্ণভাবে নিশ্চিত করতে চাই আরাভ ওরফে রবিউল ওরফে হৃদয় নামে কাউকে চিনি না। আমার সাথে তার এমনকি প্রাথমিক পরিচয়ও নাই।  আমি আমার ল এনফোর্সমেন্ট ক্যারিয়ার এর পুরোটা সময় খুনি,  সন্ত্রাসী, ড্রাগ ব্যবসায়ী, চোরাকারবারি, ভেজালকারি ও অপরাধীদের বিরুদ্ধে লড়াই করেছি।  কখনোই সখ্যতা নয়। আপনাদের অফুরান ভালোবাসা, সমর্থন ও সহযোগীতার জন্য অশেষ কৃতজ্ঞতা’। 
সম্প্রতি দুবাইয়ে আরাভের স্বর্ণের দোকানের শো-রুম উদ্বোধনে বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানসহ আরও এক ঝাঁক তারকা সেখানে উপস্থিত থাকার খবরে আলোচনায় আসেন পুলিশ কর্মকর্তা খুনের আসামি আরাভ খান। ওই হত্যাকাণ্ডের পরে ভারতীয় পাসপোর্ট ব্যবহার করে পালিয়ে যান দুবাইয়ে। আরাভ খানের সঙ্গে দেশের অনেকের সংশ্লিষ্টতার বিষয়ে নানা গুঞ্জন উঠে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments