Wednesday, July 17, 2024
spot_img
Homeবিনোদন‘আমি তো ঢাকায় ব্যাচেলর লাইফ লিড করি’

‘আমি তো ঢাকায় ব্যাচেলর লাইফ লিড করি’

এক জনমে এত ভালোবাসা, সম্মান সত্যি দেশবাসীর কাছে ঋণী করে দিয়েছে আমাকে। আর ৮০ বছরের এই অভিনেত্রীকেও গণমাধ্যম কর্মীরা মনে রাখেন, আমি কীভাবে ঋণ শোধ করবো আপনাদের! উপরওয়ালা মনে হয় শিল্পী দিলারা জামানের প্রতি সুদৃষ্টি রেখেছেন। না হলে এই বয়সে নাট্যকার-নির্দেশকরা আমাকে এত ভালো ভালো চরিত্রে অভিনয় করার সুযোগ করে দেবেন কেন? এভাবেই কথাগুলো বলছিলেন বর্ষীয়ান অভিনেত্রী দিলারা জামান।  ক’দিন আগেই দিলারা জামান কাজ শেষ করেছেন ‘ওমর ফারুকের মা’ সিনেমার। চলতি মাসে প্রিমিয়ারও হয়েছে ছবিটির। পিরোজপুরের শহীদ মুক্তিযোদ্ধা ওমর ফারুকের মাকে নিয়ে সিনেমার গল্প আবর্তিত। সরকারি অনুদানের এ সিনেমা নির্মাণ করেছেন জাহিদুর রহমান বিপ্লব। 

সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন দিলারা জামান। তিনি বলেন, বিপ্লব আমাকে একজন মুক্তিযোদ্ধার মায়ের চরিত্রে অভিনয়ের সুযোগ দিয়েছেন। সত্যিই আমি কৃতজ্ঞ তার প্রতি। এর আগেও সিনেমা নাটকে মুক্তিযুদ্ধভিত্তিক কাজ করেছি।

কিন্তু এই সিনেমাটি আমার মনে দাগ কেটেছে। সন্তানের জন্য যে মায়ের পথ চেয়ে থাকার আকুতি, হৃদয়ের ব্যাকুলতা এ চরিত্র করতে গিয়ে তা আমাকে আবেগী করেছে। এদিকে এর বাইরেও বেশকিছু সিঙ্গেল ও ধারাবাহিক নাটকের প্রস্তাব রয়েছে দিলারা জামানের। পরিচালক ভাইয়েরা আগাম ডেট নিয়ে রেখেছেন। নতুন বছরে কাজ শুরু হবে। গুণী এ অভিনেত্রী হাসতে হাসতে বললেন, আমি তো ঢাকায় ব্যাচেলর লাইফ লিড করি। কারণ আমার পরিবারের অন্য সদস্যরা সবাই বিদেশে বসবাস করে। আপনারা আমার জন্য দোয়া করবেন যতদিনই বাঁচি যেন সুস্থ সবল থাকি। বিছানায় যেন কোনোদিন পড়ে না থাকি। সুস্থতাই বড় নিয়ামত।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments