Tuesday, May 28, 2024
spot_img
Homeবিনোদনআফরান নিশোর ছবি দেখে লাফিয়ে উঠেন স্বস্তিকা!

আফরান নিশোর ছবি দেখে লাফিয়ে উঠেন স্বস্তিকা!

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে বাংলাদেশে এসেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী।

আগামী ২৪ জানুয়ারি সন্ধ্যা ৭টায় জাতীয় জাদুঘরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব মিলনায়তনে দেখা যাবে অভিজিৎ শ্রী দাস পরিচালিত স্বস্তিকার ‘বিজয়ার পরে’ সিনেমা। প্রদর্শনীতে উপস্থিত থাকবেন তিনি। যে কারণে কয়েক দিন আগেই ঢাকায় এসেছেন।

রোববার (২১ জানুয়ারি) ঢাকা ক্লাবের স্যামসন লাউঞ্জে আয়োজিত ‘উইমেন ইন সিনেমা’ বিষয়ক কনফারেন্সে যোগ দেন স্বস্তিকা। সেখানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দিয়েছেন তিনি।

স্বস্তিকা জানান, বাংলাদেশের বেশ কিছু অভিনেতার কাজই তার দেখা হয়। তাদের মধ্যে কয়েকজন পছন্দের অভিনেতা রয়েছেন। তবে আফরান নিশোর বিরাট বড় ভক্ত তিনি।

অভিনেত্রী বলেন, মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, আফরান নিশোর কাজের খুবই ভক্ত আমি কিন্তু আফরান নিশোর বিরাট বড় ভক্ত। তার ‘সুড়ঙ্গ’ সিনেমাটি দুবার দেখেছি। এছাড়া চরকি ও হইচই প্লার্টফর্মে ‘সিন্ডিকেট’, ‘কাইজার’সহ অভিনেতার সব কাজ দেখেছি।

নিশোভক্ত স্বস্তিকা বলেন, আমি বিমানবন্দর থেকে আসার সময় আমার গাড়ির পাশে কোনো একটি ভ্যানে তার (আফরান নিশো) বিজ্ঞাপনের ছবি দেখেছি। যেটা দেখেও লাফিয়ে উঠেছি। আমি আসলে তার অনেক বড় ভক্ত।

অভিনয়ের মধ্য দিয়ে সামাজিক দায়বদ্ধতার বিষয়ে সজাগ হওয়ার প্রতি গুরুত্ব দেন স্বস্তিকা। তিনি বলেন, শিল্পীদেরও একটা দায়িত্ব থাকে, শিল্পী হিসেবে তারা কী ধরনের ন্যারেটিভের সঙ্গে যুক্ত হতে চাইছে অথবা চাইছে না। অসংখ্য তরুণ দর্শক আমার সিনেমা দেখে, সোশ্যাল মিডিয়ায় ফলো করে, অনুসরণ করতে চায়। সুতরাং মাথায় সব সময় থাকে, এমন চরিত্র আমার বেছে নেওয়া উচিত, যা সবাইকে অনুপ্রাণিত করবে। যদিও অভিনয়ই আমার রুটি-রোজগার। তবে শুধু রোজগারের জন্য আমাদের সিনেমা করা উচিত নয়।

এর আগে বাংলাদেশে পা রেখে গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী ও সংগীত পরিচালক তাপসের সঙ্গে দেখা করেন স্বস্তিকা। গত শনিবার (২০ জানুয়ারি) গানবাংলার স্টুডিওতে হাজির হন এই তারকা। এ সময় তাপসের সঙ্গে গানের আড্ডা দিতে দেখা যায় তাকে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments