Thursday, June 20, 2024
spot_img
Homeবিনোদনআনিকার ‘পরান বন্ধু’ দিয়ে ফিরলেন আসিফ আজিম

আনিকার ‘পরান বন্ধু’ দিয়ে ফিরলেন আসিফ আজিম

নতুন প্রজন্মের সংগীতশিল্পী তাসনিম আনিকার নতুন গান ‘পরান বন্ধু’ সামনে আনল নতুন সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান টিএম রেকর্ডস।  

২৬ ডিসেম্বর প্রতিষ্ঠানটির ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে গানটি। প্রকাশের শুরুতেই বিপুল দর্শক-শ্রোতা গানটি শুনেছেন। নাজমুস সাদাত নাজিম ও কৌশিক হোসেন তাপসের যৌথ কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন তাপস নিজেই।  

‘পরান বন্ধু তোরই লাগি, পন্থ চাইয়া বইসা থাকি, পার হইয়া যায় কত রাত্রি, পার হয় কত পথ’-এমন কথার ফোক ঘরানার গানটি প্রসঙ্গে আনিকা বলেন, কৌশিক হোসেন তাপস স্যারের সঙ্গে কাজ করব এটা আমার জন্য স্বপ্ন ছিল। যা পূরণ হলো এ গানটির মধ্য দিয়ে। সবচেয়ে আবেগের বিষয়টি হলো এটি উনার ২১ বছর আগের একটি গান, তার নির্দেশনাতেই আমি একটু ওয়েস্টার্ন ধাঁচে করেছি; যা সুর-কথা ও কম্পোজিশনে গানটি অসামান্য হয়েছে।

ফারজানা মুন্নির স্টাইলিং ও নির্দেশনায় গানটির ভিডিও চিত্র নির্মাণ করেছেন জাতীয় চলচিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা তানিম রহমান অংশু। গানের মডেল হয়েছেন বাংলাদেশি আন্তর্জাতিক মডেল আসিফ আজিম ও শারলিনা হোসাইন।

এ গানটির মধ্য দিয়ে ১৬ বছর পর দেশের কোন কাজে যুক্ত হলেন বাংলাদেশের ছেলে মুম্বাইয়ের সুপার মডেল আসিফ আজিম। শুধু তাই নয়, এর মধ্য দিয়ে তিনি প্রথমবার মিউজিক ভিডিওর মডেল হিসেবে যাত্রা শুরু করলেন।

আসিফ আসিফ আজিম বলেন, বলিউডে বিপাশা বসুর সঙ্গে মিউজিক ভিডিওর অফার করা হলেও প্রজেক্টটি পছন্দ না হওয়ায় তাতে আমি রাজি হইনি। ফারজানা মুন্নীকে আমি বলি ‘গ্ল্যামার গুরু’। তিনি যাতে হাত দেন তাই ইন্টারন্যাশনাল হয়ে যায়। মালদ্বীপে যখন এমন আয়োজনে গানটিতে কাজ করছিলাম বারবার দেশের কথা মনে হচ্ছিল। দেশের ইন্ডাস্ট্রির জন্য এমন একটা কাজ হচ্ছে তা ভাবতেই ভালো লাগছিল। টিএম রেকর্ডস একটি গানের জন্য যে আয়োজন করেছে তা বলিউড তাদের খুব বেশি গানের জন্য এমনটা করেছে বলে আমি মনে করি না।
 
প্রথম বাংলাদেশি হিসেবে ‘ভোগ’ ম্যাগাজিনের ইতালি, জার্মান ও অস্ট্রেলিয়া সংস্করণের প্রচ্ছদে জায়গা করে নিয়েছেন। বার্সেলোনা ফ্যাশন উইক এবং সিডনি ফ্যাশন উইকেও অংশগ্রহণ করেছেন। এছাড়া ভারতের বিখ্যাত ডিজাইনারদের হয়েও র্যাম্পে হেঁটেছেন। ২০১৩ সালে রিয়েলিটি শো বিগবসের সেরা সাতে ছিলেন তিনি। বলিউডে মুক্তির অপেক্ষায় রয়েছে তার দুটি চলচ্চিত্র।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments