Sunday, March 3, 2024
spot_img
Homeজাতীয়আদালতে জাহাঙ্গীর

আদালতে জাহাঙ্গীর

গাজীপুর সিটি করপোরেশনের সাময়িক বরখাস্ত হওয়া মেয়র এডভোকেট জাহাঙ্গীর আলম গাজীপুর আদালতে হাজির হন। আজ রোববার সকালে আদালতে হাজির হওয়ার খবর পেয়ে জাহাঙ্গীর আলমের বিপুল সংখ্যক সমর্থক আদালত এলাকায় হাজির হন।

এসময় জাহাঙ্গীর আলম বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অভিযোগ তোলা হয়েছে। মিথ্যা দিয়ে যেন কাউকে হয়রানি করা না হয়। শুধু আমি নই, কোনো সাধারণ মানুষকেও যাতে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি না করা হয়। দেশে আইনের শাসন চলছে। যারা যেটাই করে যেন জেনেশুনে সঠিকটা করে। লাখ লাখ মানুষ আমাকে ভোট দিয়ে মেয়র বানিয়েছে। সে হিসাবে আমি বলবো নিরপরাধ একজন সাধারণ নাগরিকও যাতে কোনো মিথ্যার শিকার না হয়, হয়রানি না হয়।

গাজীপুর চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তার বিরুদ্ধে দেয়া একটি মানহানির অভিযোগের প্রতিবেদন দেয়ার নির্ধারিত তারিখে খোঁজ নিতে আদালতে যান তিনি।আতিকুর রহমানের দায়ের করা ১০০ কোটি টাকার মানহানির সিআর মামলায় পুলিশের রোববার প্রতিবেদন জমা দেয়ার তারিখ ছিল। এখনো এই মামলায় জাহাঙ্গীর আলমকে সমন জারি বা তার বিরুদ্ধে অন্য কোনো ধরনের পদক্ষেপ নেয়া হয়নি। আদালত আগামী ৩০শে মার্চ প্রতিবেদন জমার তারিখ ধার্য করে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments