Sunday, March 3, 2024
spot_img
Homeখেলাধুলাআগে দেশ, তারপর আইপিএল

আগে দেশ, তারপর আইপিএল

দেশের স্বার্থে আইপিএলকে গুরুত্ব দিচ্ছেন না অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটাররা। আসন্ন পাকিস্তান সিরিজেই নজর স্টিভ স্মিথ-ডেভিড ওয়ার্নারদের। 

এ ব্যাপারে অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক প্যাট কামিন্স বলেছেন, সত্যি বলতে আমি জানি না আইপিএলের নিলাম কবে। আমরা আইপিএল নিয়ে ভেবে সময় নষ্ট করতে চাই না। 

ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাচক জর্জ বেইলি বলেন, আইপিএল খেলার জন্য আমরা সব সময়ই তৈরি। কিন্তু জাতীয় দলের খেলা থাকলে আইপিএলের জন্য ক্রিকেটার ছাড়া সম্ভব হবে না।

২৪ বছর পর পাকিস্তান সফরে যাচ্ছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। আসন্ন এ সফরে তিনটি টেস্ট, তিনটি ওয়ানডে  আর এক ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে অজি তারকারা।

আগামী ৪ মার্চ রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্টের মধ্য দিয়ে পাকিস্তান সফরের আনুষ্ঠানিকতা শুরু হবে। ৫ এপ্রিল টি-টোয়েন্টি ম্যাচের মধ্য দিয়ে অস্ট্রেলিয়ানদের পাকিস্তান সফর শেষ হবে।

২৭ মার্চ শুরু হওয়ার কথা আইপিএল। অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা আইপিএলে যোগ দিতে পারবেন ১২ এপ্রিল। তার আগেই আইপিএলের প্রায় অর্ধেক ম্যাচ খেলা হয়ে যাবে।

পাকিস্তান সিরিজের জন্য আইপিএলের ১৫তম আসরের প্রথম ম্যাচগুলোতে অংশ নিতে পারবেন না অজি তারকারা। 

এবারের আইপিএলে নিলামে নাম রয়েছে অস্ট্রেলিয়ার ৪৭ জন ক্রিকেটারের। কলকাতা নাইট রাইডার্স, পাঞ্জাব কিংস ও রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক হওয়ার দৌড়ে আছেন অজি তারকা প্যাট কামিন্স, ডেভিড ওয়ার্নার ও স্টিভ স্মিথরা। 

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments