Friday, December 3, 2021
spot_img
Homeকমিউনিটি সংবাদ USAআইবিটিভি ইউএসএ’র সম্প্রচার শুরু ১৬ ডিসেম্বর: ব্রঙ্কসে মতবিনিময় সভা

আইবিটিভি ইউএসএ’র সম্প্রচার শুরু ১৬ ডিসেম্বর: ব্রঙ্কসে মতবিনিময় সভা

 নিউইয়র্কে আইবিটিভি ইউএসএ নামে আরও একটি নতুন বাংলা টিভি চ্যানেলের সম্প্রচার শুরু হচ্ছে। আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের দিন থেকে এই চ্যানেলটির সম্প্রচার শুরু হচ্ছে। আইবিটিভি ম্যাজিক বক্স নামে একটি বক্সও বাজারজাত শুরু করেছে আইবিটিভি কর্তৃপক্ষ। যার এক বছরের সাবক্রিপশন ফি হবে ১৯৯ ডলার। একমাত্র টোটাল কেবল ছাড়া অন্যান্য সব বক্সে আইবিটিভি দেখা যাবে জানান বলে চ্যানল কর্তৃপক্ষ। গত শুক্রবার ব্রঙ্কসে এক মতবিনিময় সভার আয়োজন করে আইবিটিভি ইউএসএ কর্তৃপক্ষ। খলিল চায়নিজ পার্টি হলে আয়োজিত মতবিনিময় সভায় আইবিটিভি ইউএসএর কর্নধার ও আজকাল পত্রিকার সম্পাদক জাকারিয়া মাসুদের সভাপতিত্বে এবং, আইবিটিভির বার্তা প্রধান নুপুর চৌধুরীর সঞ্চালনায় বার্তা প্রধান, বিজ্ঞাপন ও বিপনন প্রধান, রিপোর্টার ছাড়াও ব্রঙ্কসের, ব্যবসায়ী, পেশাজীবি, রাজনীতিবিদ, সমাজকর্মী, সংস্কৃতিসেবী সহ প্রবাসী বাংলাদেশীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আইবিটিভি ইউএসএর কর্নধার জাকারিয়া মাসুদ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। চ্যানল সম্পর্কে ধারনা দেন আইবিটিভির বার্তা প্রধান নুপুর চৌধুরী।

অনুষ্ঠানে জাকারিয়া মাসুদ জানান, চ্যানেলটির কাছে প্রবাসী বাংলাদেশীদের প্রত্যাশা কি। এই টিভিতে কি ধরনের অনুষ্ঠান দেখতে চান তা নিয়ে নিউইয়র্ক শহরের বিভিন্নস্থানে প্রবাসী বাংলাদেশীদের সঙ্গে মতবিনিময় শুরু করেছে চ্যানল কর্তৃপক্ষ। জাকারিয়া মাসুদ জানান, আইবিটিভিতে সব ধরনের অনুষ্ঠানই থাকবে। মানুষের প্রাত্যহিক জীবনের সঙ্গে সম্পর্কযুক্ত বিষয় তুলে ধরবো আমরা। ভ্রমন, লাইফস্টাইল, শিশুতোষ, আইন ও স্বাস্থ্যসহ প্রয়োজনীয় সব বিষয় অনুষ্ঠান থাকবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ডাঃ আতাউল চৌধুরী, মূলধারার রাজনীতিক আব্দুস শহীদ, বাংলাবাজার বিজনেস এসোসিয়েশনের সভাপতি আবদুল ওয়াহেদ চৌধুরী জাকি ও সাধারন সম্পাদক সাইদুর রহমান লিংকন, মানুন টিউটোরিয়ালের সিইও শেখ আল মামুন, বাফার প্রেসিডেন্ট ফরিদা ইয়াসমিন, ইউএসএনিউজঅনলাইন.কম’র সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, আজকালের বিশেষ প্রতিনিধি মনোয়ারুল ইসলাম ও সনজীবন কুমার, আইবটিভির আশরাফুল হাসান বুলবুল, সাংবাদিক হাবিব রহমান ও দিদার চৌধুরী, খলিল ফুডের সিইও মোঃ খলিলুর রহমান, ডিকেটটিভ মাসুদুর রহমান, কবি জুলি রহমান, কমুউনিটি এ্যাক্টিভিষ্ট মেহের চৌধুরী, আজকালের বিজ্ঞাপন প্রধান আবু বকর সিদ্দিক, স্টার্লিং ফার্মেসির ম্যানেজার মোহাম্মাদ আলী, এনওয়াইপিডি ট্রাফিক অফিসার সৈয়দ উৎবা প্রমুখ

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments