Sunday, June 23, 2024
spot_img
Homeখেলাধুলাআইপিএলকে বিদায় বললেন পোলার্ড

আইপিএলকে বিদায় বললেন পোলার্ড

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) আগামী বছরের (২০২৩) আসরে আর দেখা যাবে না তারকা ক্রিকেটার কাইরন পোলার্ডকে। আইপিএলকে বিদায় জানিয়েছেন ক্যারিবিয়ান এই তারকা ক্রিকেটার। 

মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে তার সম্পর্কটা আজকের নয়। শেষ এক দশক ধরে তিনি খেলেছেন সর্বোচ্চ শিরোপা জয়ী দলটিতে। জিতেছেন অনেক শিরোপা। তবে নিজের আইপিএল ক্যারিয়ারের যবনিকা অবশেষে টেনেই দিলেন তিনি। 

তিনি জানালেন, ‘আরও অনেক বছর ধরে খেলার ইচ্ছা আছে আমার, তবে মুম্বাই কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করার পর আমি আমার সিদ্ধান্তটা নিয়েছি। আমার মনে হয়েছে অনেক কিছু অর্জন করা এই দলে পরিবর্তন দরকার।’

পোলার্ডের সামনে আইপিএলের অন্য দলে খেলার সুযোগ ছিল। কিন্তু মুম্বাইয়ের বিপক্ষে তিনি খেলতে চান না, সে কারণেই আইপিএল ক্যারিয়ারের ইতি টানছেন তিনি। তিনি বলেন, ‘তবে মুম্বাইয়ের সঙ্গে খেলতে না পারলে আমি এর বিপক্ষেও খেলব না; কারণ আপনি জানেন, একবার মুম্বাই, আজীবন মুম্বাই।’

খেলোয়াড় হিসেবে না থাকলেও তাকে দেখা যাবে কোচের ভূমিকায়। পোলার্ডকে নিজেদের করেই রাখছে মুকেশ আম্বানির দল। পাঁচবারের এই চ্যাম্পিয়ন দলের দুবাইয়ের ফ্র্যাঞ্চাইজি লিগের দল এমআই এমিরেটসের আগামী আসরের ব্যাটিং কোচের দায়িত্ব পালন করবেন তিনি।


RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments