Saturday, March 2, 2024
spot_img
Homeবিনোদনআইনি পদক্ষেপ নিতে যাচ্ছেন ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী

আইনি পদক্ষেপ নিতে যাচ্ছেন ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী

না বলা কথা’, ‘আমার ভিতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’, ‘শোন একটা কথা বলি’ গানগুলোর মাধ্যমে দর্শকমহলে তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী ইলিয়াস হোসেন। সম্প্রতি তৃতীয় বিয়ে করেছেন তিনি। তবে দ্বিতীয় স্ত্রী কারিনকে ডিভোর্স না দিয়েই বিয়ে করেছেন  ইলিয়াস। আর এ নিয়ে আইনি পদক্ষেপ নিতে যাচ্ছেন কারিন। 

কারিন নাজকে ডির্ভোস না দিয়েই ইলিয়াস তৃতীয় স্ত্রীকে নিয়ে সংসার করছেন। বিচ্ছেদ হয়নি কালের কণ্ঠকে নিশ্চিত করেন ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী।

তিনি বলেন, ‘বিয়ের ব্যাপারে আমি কিছুই জানি না। আপনার কাছেই প্রথম শুনলাম। খবরটি শুনে খুব অবাক হলাম। কী বলা উচিত বুঝতে পারছি না। তবে আমি এভাবে ছেড়ে দেব না, যা করণীয় তা করব। প্রয়োজনে আইনি পদক্ষেপ নেব।’
দর্শকদের চোখ ফাঁকি দিয়ে নবাগত নায়িকা শাহ হুমায়রা সুবাহকে বিয়ে করে সংসার পেতেছেন ইলিয়াস। ২০১৯ সালে রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান শাহ হুমায়রা সুবাহ। এরপর একে একে ছয়টি চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। যদিও এখন পর্যন্ত কোনোটি মুক্তি পায়নি। এ ছাড়া ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্কে থেকে বেশ আলোচনার জন্ম দিয়েছিলেন সুবাহ।

২০১৫ সালে যুক্তরাষ্ট্রপ্রবাসী নিশাত তাবাসসুমকে বিয়ে করেন ইলিয়াস। কিন্তু সেই বিয়ে বেশি দিন টেকেনি। এরপর দ্বিতীয়বারের মতো কারিন নাজ নামের এক মডেলের সাথে বিয়ের পিঁড়িতে বসেন ইলিয়াস। কারিন সুইডেনের স্টোকহোমে থাকেন।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments