Monday, May 20, 2024
spot_img
Homeবিনোদনঅসুস্থ শরীরে ‘পরাণ’ দেখতে এসে কাঁদলেন পরীমনি

অসুস্থ শরীরে ‘পরাণ’ দেখতে এসে কাঁদলেন পরীমনি

এবার ঈদে মুক্তি পেয়েছে তিনটি সিনেমা। এগুলো হলো অনন্ত ও বর্ষা অভিনীত এবং ইরানী নির্মাতা মুস্তফা অতাশ জমজম পরিচালিত বাংলাদেশ-ইরান যৌথ প্রযোজনার সিনেমা ‘দিন : দ্য ডে’, বিদ্যা সিনহা মিম-শরীফুল রাজ-ইয়াশ রোহান অভিনীত রায়হান রাফি পরিচালিত ‘পরান’ ও পূজা চেরী-জিয়াউল রোশান অভিনীত অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’।

রায়হান রাফি পরিচালিত ‘পরান’ নামের এই সিনেমাটিতে বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ ও ইয়াশ রোহানের অভিনয় প্রশংসিত হচ্ছে। দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে সফলতা নিয়ে চলছে সিনেমাটি। 

স্বামী শরীফুল রাজ অভিনীত ‘পরাণ’ সিনেমা দেখতে  শনিবার রাজধানীর মিরপুরের সনি স্কয়ারের স্টার সিনেপ্লেক্সে হাজির হন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। এদিন সিনেমাটির একটি বিশেষ প্রদর্শনী হয়। সেখানে ৮ মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় হাজির হন পরী।

শনিবারের এই বিশেষ প্রদর্শনীতে কেবল পরীমণি নন, সিনেমা অঙ্গনের আরও অনেক তারকা এসেছেন। এর মধ্যে আছেন নিয়েছেন ৯০ দশকের জনপ্রিয় নায়িকা শাবনাজ, এ প্রজন্মের চিত্রনায়ক আরিফিন শুভ, অভিনেতা মিশা সওদাগর, সিয়াম আহমেদ, ইয়াশ রোহান, নিরব হোসেন, বিদ্যা সিনহা মিম, মাহিয়া মাহি, প্রার্থনা ফারদিন দীঘি, পূজা চেরিসহ অনেকে।

কয়েকদিন আগেই সামাজিকমাধ্যমে শরিফুল রাজ জানিয়েছিলেন, স্ত্রী পরীমনির সঙ্গে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখবেন।

সিনেমা দেখা শেষে আবেগপ্রবণ হয়ে স্বামী রাজকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন পরীমণি।  কান্না থামিয়ে পরে বললেন, ‘সবাই রাজের কথা বলছে, চারিদিকে আলোচনা। সেই খুশিতে কান্না চলে এসেছে।’

২০২১ সালের ১৭ অক্টোবর প্রেমের সাতদিনের মাথায় গোপনে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাজ ও পরীমনি। পরে চলতি বছরের ১০ জানুয়ারি নিজের ফেসবুক পেজে একটি পোস্টের মাধ্যমে মা হওয়ার খবর জানান পরীমনি। সেদিন সন্তানসম্ভবা হওয়ার খবরের সঙ্গে নিজেদের বিয়ের কথাও প্রকাশ্যে আনেন পরীমনি-রাজ।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments