Wednesday, June 12, 2024
spot_img
Homeবিচিত্রঅশীতিপর প্রেমিকাকে নিয়ে নার্সিংহোম থেকে পলায়ন বৃদ্ধের

অশীতিপর প্রেমিকাকে নিয়ে নার্সিংহোম থেকে পলায়ন বৃদ্ধের

নায়কের বয়স আশি, নায়িকা চুরাশির। তাতে কী! এ তো পুরোদস্তুর হিট প্রেমকাহিনীর চিত্রনাট্য! যদিও সিনেমা নয়, এই ঘটনা বাস্তব। আশি বছরের বৃদ্ধ নায়ক ও চুরাশি বছরের বৃদ্ধা নায়িকা বার্ধক্যজনিত অসুস্থতার কারণে ভর্তি ছিলেন একটি নার্সিংহোমে। পাশাপাশি বেডে শুয়ে-বসে থাকতে থাকতেই প্রেম। এবং আচমকা একদিন ডাক্তার, নার্সদের চোখে ধুলো দিয়ে নায়িকাকে নিয়ে পালালেন নায়ক! তাতে কড়া শাস্তিও পেতে হল নায়ককে!

অস্ট্রেলিয়ার ঘটনা। নার্সিংহোমটি পার্থ শহরের। সেখানেই চিকিৎসা চলছিল দুই প্রবীণের। ভদ্রলোকের নাম রালফ গিবস। বৃদ্ধা মহিলা ক্যারল লিসলে, যিনি ডিমেনশিয়া ও পারকিনসনের রোগী। ক্যারলকে সঙ্গে নিয়ে গত ৪ জানুয়ারি ভোরে কীভাবে যেন একটি গাড়ি ম্যানেজ করে নার্সিংহোম থেকে পালান রালফ। যতক্ষণে নার্সিংহোম কর্তৃপক্ষ ঘটনা জানতে পেরে পুলিশে খবর দেয় ততক্ষণে রালফ গাড়ি চালিয়ে পৌঁছে যান প্রায় কুইন্সল্যান্ডে। জায়গাটা পারথ শহর থেকে ৪৮০০ কিলোমিটার দূরে। পুলিশ অবশ্য যুগলকে পাকড়াও করতে সক্ষম হয়।

রালফ জানিয়েছেন, কুইন্সল্যান্ডে ক্যারলের বাড়ি যাচ্ছিলেন তারা। যদিও পুলিশ জানিয়েছে, পথেই অসুস্থ হয়ে পড়েন ক্যারল। উভয়কে যখন উদ্ধার করা হয় ক্যারল তখন ধুঁকছিলেন। শেষ পর্যন্ত প্রশাসন হেলিকপ্টারে করে রালফ ও ক্যারলকে পার্থের ওই নার্সিংহোমে ফিরিয়ে আনে। না, এখানেই রালফ-ক্যারলের প্রেম কাহিনী শেষ হয়নি। কারণ ঘটনাটি আদালত পর্যন্ত গড়িয়েছে।

যেহেতু পুলিশ রালফের বিরুদ্ধে মামলা করে। এফআইআরে বলা হয়, রালফ যা করেছেন, তাতে করে জীবনসংশয় হতে পারত ক্যারলের। যদিও আদালতে রালফের উত্তর ছিল, ‘আমি ক্যারলকে বাড়ি পৌঁছে দিচ্ছিলাম। সেই সঙ্গে সামান্য প্রেম করছিলাম।’ তার জবাব শুনে বিচারক বকা দেন প্রেমিক রালফকে। বলেন, ‘আপনার প্রেমের জন্যে মৃত্যু হতে পারত ক্যারলের। বিপজ্জনক কাজ করেছেন।’

কেবল বকাঝকা করেই ছেড়ে দেয়া হয়নি আশি বছরের প্রেমিককে। ৭ মাসের জেল হয়েছে রালফের। যদিও দোষীর অসুস্থতা ও বয়সের কারণে এখনই তা কার্যকর হয়নি বলেই জানা গিয়েছে। অন্যদিকে গোটা বিশ্বের সংবাদ মাধ্যম সূত্রে রালফ-ক্যারলের প্রেম-কাহিনি সুপারহিট হয়েছে। অনেকেই বলছেন, এই ঘটনা সিনেমার চেয়েও বেশি! সূত্র: টাইমস নাউ।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments