বাংলাদেশী ক্রিকেট লীগ (বিসিএল)-এর কোয়ার্টার ফাইনালে খেলায় নিউইয়র্ক অল স্টার, নিউইয়র্ক ফেয়ারলেস, এনওয়াই পাইরার্স, ইউনাইটেড ফাইটার্স জয়লাভ কওে সেমি ফাইনালে উঠেছে। গত ৩ অক্টোবর শনিবার কুইন্সের ফ্লাশিং মেডো পার্ক ও বেজলী পন্ড পার্কের মাঠে খেলাগুলো অনুষ্ঠিত হয়। খবর ইউএনএ’র।

শনিবার সকালে ফ্যাশিং মেডো পার্কের মাঠে অনুষ্ঠিত দিনের প্রথম কোয়াটার ফাইনালে জে.ওয়াই.সি. ক্রিকেট ক্লাব, নিউইয়র্ক অল স্টার ক্রিকেট ক্লাবের সাথে টসে জয় লাভ করে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। পরবর্তীতে খেলায় নিউইয়র্ক অল স্টার ক্রিকেট ক্লাব ২৭ ওভার ৪ বলে সব উইকেট হারিয়ে ২০২ রান সংগ্রহ করে। জবাবে জে.ওয়াই.সি. ক্রিকেট ক্লাব ৮ উইকেট হারিয়ে ১৯২ রান সংগ্রহ করে। খেলায় নিউইয়র্ক অল স্টার ক্রিকেট ক্লাব ১০ রানে জয় লাভ করে এবং অলষ্টারের আপন ৭১ রান করে ম্যান অফ দ্যা ম্যাচ হয়।

একই মাঠে অনুষ্ঠিত অপর কোয়াটার ফাইনালে এস্টোরিয়া প্যান্থার ক্রিকেট ক্লাব টসে জয় লাভ করে সব উইকেট হারিয়ে ২১ ওভার ২ বলে ১০৭ রান সংগ্রহ করে। জবাবে নিউইয়র্ক ফেয়ারলেস ক্রিকেট ক্লাব ১৭ ওভার ৩ বলে ১০৮ রান সংগ্রহ করে ৭ উইকেটে জয় লাভ করে। খেলায় ফেয়ারলেসের মোস্তাফিজ বোলিং এ ৪ উইকেট ও ব্যাটে ১২ করে ম্যান অফ দ্যা ম্যাচ হয়।

এদিকে বেজলী পন্ড পার্কের মাঠে অনুষ্ঠিত দিনের প্রথম কোয়াটার ফাইনালে এনওয়াই পাইরার্স ক্রিকেট ক্লাব টসে জয় লাভ করে ২৮ ওভারে ৪ বলে সব উইকেট হারিয়ে ১৫৬ রান সংগ্রহ করে, জবাবে এন ওয়াই রাইডার্স ক্রিকেট ক্লাব সব উইকেট হারিয়ে ১৪৯ রান করতে সমর্থ হয়। খেলায় এনওয়াই পাইরার্স ক্রিকেট ক্লাব ৭ রানে জয় লাভ করে। পাইরার্সের আকরাম বোলিং এ ৪ উইকেট ও ব্যাটিং এ ১৯ করে ম্যান অফ দ্যা ম্যাচ হয়।

একই মাঠে অনুষ্ঠিত অপর কোয়াটার ফাইনালে ফিরহানা ক্রিকেট ক্লাব টসে জয় লাভ করে ২৯ ওভার ৫ বলে সব উইকেট হারিয়ে ১৪০ রান সংগ্রহ করে, জবাবে ইউনাইটেড ফাইটার্স ক্রিকেট ক্লাব ২৩ ওভার ৩ বলে ১৪১ রান সংগ্রহ করে ৫ উইকেটে জয় লাভ করে। খেলায় ফাইটার্সের মাসুদ বোলিং এ ২ উইকেট ও ব্যাটিং এ ৪৫ করে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়।

আগামী ১০ অক্টোবর শনিবার সিটির বেজলী-৩ মাঠে খেলার প্রথম সেমিফাইনালে খেলবে নিউইয়র্ক ফেয়ারলেস ক্রিকেট ক্লাব ও নিউইয়র্ক অল স্টার ক্রিকেট ক্লাব এবং ফ্লাশিং মেডো পার্কের মাঠে ২য় সেমিফাইনাল এনওয়াই পাইরার্স ক্রিকেট ক্লাব ও ইউনাইটেড ফাইটার্স ক্রিকেট ক্লাবের মধ্যে অনুষ্ঠিত হবে। ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী ১৭ অক্টোবর শনিবার বেজলী পন্ড পার্কের মাঠে।

উল্লেখ্য, এবারের বাংলাদেশী ক্রিকেট লীগ (বি.সি.এল) এর দ্বিতীয় আসরে সর্বমোট ১৪ টি দল অংশগ্রহণ করে। লীগ পর্যায়ে মোট ৯১ খেলা শেষে মোট ৮ দল কোয়াটার ফাইনালে উত্তীর্ণ হয়। খেলার বিশেষ স্পন্সর করে সহযোগিতা করেছেন রেনডি বি. সিগাল ও ডা. রোমানো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

English